ইনসাইড ইকোনমি

বিদেশি মুদ্রার বিনিময় হার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 24/11/2020


Thumbnail

সোনালী ব্যাংকের পাওয়া তথ্য অনুযায়ী, দেশের বাণিজ্যিক ব্যাংকগুলোতে আজ মার্কিন ডলার কেনা হচ্ছে ৮৪ টাকা ১০ পয়সা দরে এবং বিক্রি হচ্ছে ৮৬ টাকা ৮০ পয়সা করে। ইউরোজোনের একক মুদ্রা ইউরোর ক্রয়মূল্য ৯৭ টাকা ও বিক্রয়মূল্য ১০২ টাকা।

পাউন্ড কেনা হচ্ছে  ১০৬   টাকায় আর বিক্রি হচ্ছে ১১২ টাকায়। আজ আপনি অস্ট্রেলিয়ান ডলার  কিনতে পারবেন ৫৫ টাকা করে। আর বিক্রি করলে পাবেন ৬১ টাকা। কানাডিয়ান ডলার আজ কেনা হচ্ছে ৬৩ টাকায়।  আর বিক্রি হচ্ছে  ৬৭ টাকায়।

কুয়েতি দিনার  কেনা হচ্ছে ২৫৫ টাকায় আর বিক্রি হচ্ছে ২৮০ টাকায়। সৌদি রিয়াল  ২১ টাকায় কেনা  এবং  ২৪ টাকায় বিক্রি হচ্ছে। ইউএই দিরহাম এর ক্রয়মূল্য ২২ টাকা ও বিক্রয়মূল্য ২৪ টাকা। বাহরাইনি দিনার  কিনতে গেলে দাম পড়বে ২১৬  টাকা। আর বিক্রি করলে পাবেন ২২৪ টাকা ৫ পয়সা। কাতার রিয়াল কিনলে ২০  টাকা ও বিক্রি করলে পাবেন ২৩ টাকা ৫০ পয়সা।

সিঙ্গাপুরী ডলার এর ক্রয়মূল্য ৫৮ টাকা ও বিক্রয়মূল্য ৬৪ টাকা ৩০ পয়সা। এছাড়া মালয়েশিয়ান রিঙ্গিত কিনতে পারবেন ১৮ টাকা করে আর বিক্রি করলে পাবেন ২০ টাকা ৮০ পয়সা। আর ভারতীয় রূপির কেনা দাম পড়বে  ১ টাকা ১৫  পয়সা এবং বিক্রি দাম  ১ টাকা ২৫ পয়সা।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭