ইনসাইড গ্রাউন্ড

পাকিস্তান দলকে দেশে পাঠিয়ে দিবে নিউজিল্যান্ড

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 27/11/2020


Thumbnail

পাকিস্তান ক্রিকেট দলকে দেশে পাঠিয়ে দিবে নিউজিল্যান্ড সরকার যদি তারা করোনার কড়া বিধি ভঙ্গ করে।

নিউজিল্যান্ডে আসার পর ছয় ক্রিকেটার করোনায় আক্রান্ত হয়েছেন করে। তাদের মধ্যে চার জন নতুন করে আক্রান্ত হয়েছে আর বাকি দুই জন আগে থেকেই পজিটিভ ছিল। করোনা আক্রান্ত থাকার পরও কোয়ারেন্টাইনের শর্ত ভঙ্গ করেছে পাকিস্তান দল। তাই পাকিস্তানকে সর্তক করেছে নিউজিল্যান্ডের স্বাস্থ্য বিভাগের মহাপরিচালক ড. অ্যাশলি ব্লমফিল্ড।

সিসিটিভি ফুটেজে পাকিস্তানের খেলোয়াড়দের নিয়ম ভঙ্গের চিত্র দেখার পর তিনি বলেন, কোয়ারেন্টাইনের প্রথম তিন দিন নিজেদের রুমে থাকা বাধ্যতামূলক ছিলো পাকিস্তানের খেলোয়াড়দের। কিন্তু তাদের কয়েকজন কক্ষের বাইরে বারান্দায় মেলামেশা করেছে। খাবার ভাগাভাগিও করেছেন, এমনকি মাস্ক পরাও ছিলো না। আমরা ঠিক জানি না, কতবার এসব তারা করেছেন। করোনা কড়া নিয়ম মানার শর্তে স্বাক্ষর করেই তো নিউজিল্যান্ড সফরে এসেছে পাকিস্তানের ক্রিকেটাররা। তাই সবকিছু তাই তাদের পরিস্কারভাবেই জানার কথা।  

তিনদিনের কোয়ারেন্টাইন শেষে শুক্রবার থেকে অনুশীলন শুরু করার কথা ছিল পাকিস্তানের। কিন্তু বিধি ভঙ্গ করায়, বৃহস্পতিবার থেকে আবারো নতুন করে তিন দিনের কোয়ারেন্টাইন শুরু তাদের। তিনদিন পর আরেক দফা করোনা পরীক্ষা করা হবে পাকিস্তান দলের। সেখানে নেগেটিভ আসলেই, অনুশীলন শুরু করতে পারবে তারা।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭