ইনসাইড গ্রাউন্ড

বেক্সিমকো ঢাকার দ্বিতীয় জয়

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 04/12/2020


Thumbnail

তারা তিন ম্যাচ হারার পর গত দুই ম্যাচ ধরে জয় পাচ্ছে মুশফিকের ঢাকা। আজ (শুক্রবার) রাজশাহীকে ২৫ রানে হারিয়ে নিজেদের দ্বিতীয় জয় তুলে নিয়েছে বেক্সিমকো ঢাকা।

টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ১৭৫ রানের বড় ইনিংস গড়ে মুশফিকের ঢাকা। ১৭৬ রানের জবাবে ব্যাট করতে নেমেই ১৫ রানে ৩ উইকেট হারায় শান্তর রাজশাহী। তবে সেখান থেকে দলকে তেনে নিয়ে যান রনি তালুকদার এবং ফজলে মাহমুদ। রনি করেন ২৪ বলে ৪০ রান এবং ফজলে মাহমুদ খেলেন ৫৮ রানের এক দুর্দান্ত ইনিংস।

একসময় রাজশাহীর হাতে খেলা চলে গেলে ঢাকার মূকতার আলির হাতে বোল্ড হন রমি তালুকদার, এবং ফজলে মাহমুদের উইকেটটিও মূকতার আলী তুলে নিলে রাজশাহীর হাত থেকে ম্যাচ ফসকে যায়। সেখান থেকে ঘুরে দাঁড়াতে পারেনি আর।

ঢাকার হয়ে চার ওভারে ৩৭ রান খরচে ৪ উইকেট নেন ম্যাচ জেতান মূকতার আলী। অপরদিকে শাফিকুল ইসলাম নেন ৩ টি উইকেট এবং রুবেল হোসেন ১৫ রান খরচে নেন ২ টি উইকেট।

এ জয়ের ফলে ৫ ম্যাচে ২ জয় এবং ৩ হার নিয়ে টেবিলের চতুর্থ স্থানে রয়েছে বেক্সিমকো ঢাকা। অপরদিকে সমান জয় ও হার নিয়ে ঢাকার উপরের স্থান রাজশাহীর। নেট রান রেটে এগিয়ে থাকার কারণে ঢাকার উপরে অবস্থান তাদের।  

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭