কালার ইনসাইড

শ্রীদেবীর মেয়ের সঙ্গে সাইফের ছেলের বন্ধুত্ব, চলছে নানা গুঞ্জনও

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 14/01/2021


Thumbnail

সম্পর্ক নিয়ে তেমন রাখঢাক করেন না বলিউডের নতুন প্রজন্মের স্টারকিডরা। এমনকি কোনো গুঞ্জন ও আলোচনারও পরোয়া করে না তারা । আলিয়া কাশ্যপ, সারা আলি খান, অনন্যা পান্ডে, ঈশান খট্টর তাদের বিশেষ বন্ধুদের প্রকাশ্যে ঘুরে বেড়ায়। তবে মাঝে মধ্যে ব্যতিক্রম যে হয় না তা নয়।

এই মুহূর্তে বলিউডের দুই বন্ধু খুশি কাপূর ও ইব্রাহিম আলি খান। ইদানীং তাদের সেই বন্ধুত্বে একটু খুনসুটিরও আভাস মিলছে। শ্রীদেবীর ছোট মেয়ে খুশির সঙ্গে দীর্ঘ দিনের বন্ধু অমৃতা- সাইফের ছেলে ইব্রাহিম । সোশ্যাল মিডিয়ায় একটু চোখ পাতলে ইঙ্গিতও মেলে তার। 

যদিও অন্যান্য স্টার কিডের তুলনায় সোশ্যাল মিডিয়ায় সাইফের ছেলে কিছুটা কম সক্রিয় হলেও। সোশ্যাল মিডিয়ায় বন্ধুদের সঙ্গে নিয়ে যে সব ছবি তিনি শেয়ার করেন তার অনেকগুলিতেই খুশির উপস্থিতি বেশ নজরে পড়ার মতো। ইনস্টাগ্রামে ইব্রাহিম ও খুশি একই রকম পোশাক পরা ছবিও শেয়ার করেছেন। যা দেখে খুশি হয়ে মন্তব্য করেছেন বন্ধু ইব্রাহিম। সেই মন্তব্যে খুশিও জবাব দিয়েছেন দুষ্টুমির ইমোজি দিয়ে।

সোশ্যাল মিডিয়ায় ইব্রাহিম ও খুশির একসঙ্গে সুইমিং পুলে নেমে সময় কাটানোর ছবি। একসঙ্গে ডান্সফ্লোরে নিজস্বী তোলা ছবি সহ তাদেই বিভিন্ন পোস্ট করা ছবিতে খুশি-ইব্রাহিমের বন্ধুত্বের রসায়ন বরাবরই বেশ জমকালো। এই খুনসুটি যে বন্ধুত্বে আরও ঘনিষ্ঠতার ইঙ্গিত নয়, তা ই বা কে বলতে পারে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭