ইনসাইড বাংলাদেশ

লক্ষ্মীপুরে ইটভাটা শ্রমিককের ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 18/01/2021


Thumbnail

লক্ষ্মীপুরে রাস্তার পাশে গাছের সাথে ঝুলন্ত অবস্থায় কাশেম আলী (২৭) নামে এক ইটভাটা শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার (১৮ জানুয়ারী) দুপুর ১২টার দিকে সদর উপজেলার তেয়ারীগঞ্জ ইউনিয়নের আন্দার মানিক এলাকা থেকে নিহত ওই শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। এদিকে, হত্যার পর মৃতদেহ রাস্তার পাশে ঝুলিয়ে রাখা হয়েছে বলে নিহতের পরিবারের দাবী।  

নিহত কাশেম আলী সদর উপজেলার তেয়ারীগঞ্জ ইউনিয়নের আন্দার মানিক গ্রামের আবু তাহেরের ছেলে। সে জসিম ব্রিকস্ নামে স্থানীয় একটি ইটভাটায় শ্রমিকের কাজ করতো। 

স্থানীয় ও নিহতের স্বজনরা জানায়, স্থানীয় জসিম ব্রিকস ফিল্ডে ইট তৈরির কাজ শেষে ভোরে বাড়ি ফিরছিলেন শ্রমিক কাশেম আলী। এসময় আন্দার মানিক এলাকায় বাড়ির কাছাকাছি পৌঁছালে কে বা কাহারে তাকে হত্যার পর রাস্তার পাশে গাছের সাথে ঝুলিয়ে রাখে। পরে স্থানীয়রা তার মৃতদেহ ঝুলতে দেখে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান মিয়া জানান, ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে এটি হত্যা না আত্মহত্যা এখনি সঠিক ভাবে বলা যাচ্ছে না। ময়নাতদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭