ইনসাইড গ্রাউন্ড

সিরিজে ফিরতে মরিয়া ওয়েস্ট ইন্ডিজ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 21/01/2021


Thumbnail

একদিকে পূর্ণ শক্তির বাংলাদেশ অন্যদিকে খর্বকায় ওয়েস্ট ইন্ডিজ। ফলা যা হবার সেটিই হয়েছে। ১০ মাস পর ক্রিকেটে ফিরে দুর্দান্ত শুরু পেয়েছে বাংলাদেশ। শক্তির বিচারে অনেক খানি পিছিয়ে থাকলেও পরের ম্যাচে ঘুরে দাড়াতে চায় ওয়েস্ট ইন্ডিজ।

জেসন মোহাম্মদ আজ ভার্চুয়াল সংবাদ মাধ্যমে জানিয়েছেন, “আমরা ৩ পেসার ও ২ স্পিনার নিয়ে ভারসাম্যপূর্ণ দল গঠন করেছিলাম। বোলিংয়ে ভালোই করেছি। আশা করি পরের ম্যাচে ব্যাট হাতেও ভালো করব।”

বল হাতে ওয়েস্ট ইন্ডিজকে সবচেয়ে বড় ধাক্কা দিয়েছেন সাকিব আল হাসান। প্রথম ১০ ওভারে একাধিক উইকেট হারিয়ে যখন ধুকছিলো সফরকারীরা, ঠিক তখনই রুদ্রমূর্তিরূপে আবির্ভূত হন সাকিব। দুমড়ে মুচড়ে দেন ক্যারিবিয়ান দূর্গ। প্রথম স্পেলে ৩ উইকেট নেয়ার পর ওয়েস্ট ইন্ডিজের যে মেরুদন্দ সাকিব ভেঙে দেন, সেখান থেকে আর কোমর সোজা করে দাড়াতে পারেনি তারা।

সাকিবের কাছেই যে তার দল হেরেছে সেটিও মেনে নিচ্ছেন মোহাম্মদ, “সাকিবের বিপক্ষে রান করা কঠিন ছিল। গুরুত্বপূর্ণ কিছু উইকেট শিকার করেছে সে। বিশ্বের সেরা অলরাউন্ডার সাকিব বর্তমান সময়ের অন্যতম সেরা স্পিনারও।”

সবমিলে ৪ উইকেট নিয়েছেন সাকিব, ব্যাট হাতেও করেছেন ১৯ রান। অলরাউন্ডার নৈপুণ্য প্রদর্শনের জন্য তার হাতেই উঠেছে ম্যাচসেরার পুরস্কার। সিরিজের ২য় ওয়ানডেতে আগামীকাল মিরপুরে মাঠে নামবে ওয়েস্ট ইন্ডিজ। বাংলাদেশ সময় সকাল ১১;৩০ এ শুরু হবে ম্যাচটি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭