ইনসাইড বাংলাদেশ

লক্ষ্মীপুরে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৫

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 21/01/2021


Thumbnail

লক্ষ্মীপুরে মালবাহী ট্রাক ও সিএনজি চালিত অটোরিকসার মুখোমুখি সংঘর্ষে বাদশা মিয়া নামে এক যাত্রী নিহত হয়েছে। এসময় আহত হন সিএনজি চালক সহ আরো ৫ জন। (আজ) বৃহস্পতিবার বিকেলে লক্ষ্মীপুর-রামগতি সড়কের সদর উপজেলার মিয়ার বেড়ি এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত বাদশা মিয়া রামগতি উপজেলার আলেকজান্ডার ইউনিয়নের শিক্ষা গ্রামের মৃত সৈয়দ আহমদের ছেলে। অপর আহতরা হলেন, সিএনজি চালক আজাদ, যাত্রী বেলাল, শাহাদাত, মোবারক ও জুয়েল। এদের মধ্যে সিএনজি চালক আজাদ ও বেলালের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন লক্ষ্মীপুর সদর হাসপাতালের চিকিৎসক।  

পুলিশ ও স্থানীয়রা জানান, বিকেলে সিএনজি চালিত অটোরিকসাটি যাত্রী নিয়ে রামগতি থেকে লক্ষ্মীপুরের উদ্দেশ্যে আসছিলো। পথিমধ্যে মিয়ার বেড়ি নামক এলাকায় পৌঁছালে বিপরীত দিক থকে ছেড়ে আসা মালবাহি ট্রাকের সাথে সিএনজি অটোরিকসার মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় অটোরিকসাটি দুমড়ে মুছড়ে যায় এবং ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই সিএনজি যাত্রী বাদশা মিয়া নিহত হন। আহত হন সিএনজি চালকসহ আরো ৫জন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে। ঘটনার পর পরই ঘাতক ট্রাক চালক পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেন।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান মিয়া জানান, ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। দূর্ঘটনা কবলিত ট্রাক ও সিএনজি অটোরিকসাটি জব্দ করা হয়েছে। তবে ঘাতক চালক পলাতক রয়েছেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭