ইনসাইড পলিটিক্স

নির্বাচনকে কেন্দ্র করে সন্ত্রাসী জড়ো করছে বিএনপি: এসএম কামাল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 24/01/2021


Thumbnail

চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনকে কেন্দ্র করে অরাজকতা তৈরির উদ্দেশ্যে বিএনপি সন্ত্রাসীদের জড়ো করছে। পরাজয় নিশ্চিত জেনে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য, মানুষের মাঝে ভীতি সৃষ্টি করার জন্য বিএনপি ও জামায়াত-শিবির সন্ত্রাসীদের জড়ো করছে।

রবিবার (২৪ জানুয়ারি) রাতে নগরের বহদ্দারহাটে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরীর প্রধান নির্বাচনী কার্যালয়ে আয়োজিত ব্রিফিংয়ে এমন অভিযোগ করেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন।
 
তিনি বলেন, আওয়ামী লীগ গণতন্ত্র এবং নির্বাচনে বিশ্বাস করে। আমরা জনগণের রায়কে মেনে নিতে চাই। বিএনপির সাংগঠনিক কোনো ভিত্তি নেই। তারা জনগণ থেকে বিচ্ছিন্ন। ২০০১ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত জনগণ তাদের ইতিহাস ভুলেনি। অত্যাচার, নির্যাতন, গুম, খুন, ধর্ষণ, লুটপাটের ইতিহাস ভুলেনি। তাদের সময়ে দেশ জঙ্গিবাদের দেশে পরিণত হয়েছিল।

বিএনপিকে মানুষ ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। যার কারণে বিএনপি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে। তারা সন্ত্রাসীদের জড়ো করছে। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনকে আহ্বান জানান তিনি।

এই সময়ে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এমএ সালাম, মহানগর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমানসহ আরও অনেক নেতাকর্মী।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭