কালার ইনসাইড

`টম অ্যান্ড জেরি` এখন ঢাকায়

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 27/02/2021


Thumbnail

সারা বিশ্বের মন জয় করা সর্বাধিক পরিচিত এবং জনপ্রিয় কার্টুন চরিত্র টম এবং জেরি। ছোট-বড় ভেদাভেদ ভুলে একই সাথে সবাই উপভোগ করেন তাদের শো। তবে ছোট পর্দা ছাড়িয়ে এবার তারা এসেছে হলিউডের বড় পর্দায় এবং সেই সাথে রাজধানী ঢাকায়। টিম স্টোরির পরিচালনায় তাদের নিয়ে নির্মিত সিনেমা `টম অ্যান্ড জেরি` আন্তর্জাতিকভাবে মুক্তি পেয়েছে শুক্রবার ( ২৬ ফেব্রুয়ারি)। একই দিনে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সে মুক্তি পেয়েছে বহুল প্রতীক্ষিত এই ছবিটি। প্রযোজনা করেছেন ক্রিস্টোফার ডিফারিয়া। পরিবেশিত হচ্ছে ওয়ার্নার ব্রাদার্স পিকচারের ব্যানারে।

টম এন্ড জেরি- এই দুই চরিত্রকে সৃষ্টি করেছিলেন উইলিয়াম হানা ও জোসেফ বারবেরা। তাও প্রায় ৮০ বছর আগে, ১৯৪০ সালে। এরপর তদের নিয়ে তৈরি হয়েছে ১৬৪টি অ্যানিমেটেড শর্ট স্টোরি, টিভি সিরিজ এবং বেশ কয়েকটি ছবি। কার্টুনের বই থেকে, ছোট পর্দা মাতিয়ে এবার `টম অ্যান্ড জেরি` মুক্তি পেল বড় পর্দায়।

কমেডি ধাঁচের এই ছবিতে মূল ভূমিকায় দেখা দেবেন মার্কিন অভিনয়শিল্পী চোলে গ্রেস মোর্টজ এবং মাইকেল পেনা। এখানে তাদের নাম কাইলা আর টেরেন্স।

ভ্যারাইটি জানিয়েছে, ভক্তরা টেলিভিশনে টম, জেরি ও অন্য চরিত্রগুলো যে চেহারায় দেখেছেন চলচ্চিত্রেও তারা তেমনই থাকবে। ছবিতে দেখা যাবে বাস্তব দুনিয়ার পরিবেশ, মানুষকে। তবে টম আর জেরি তার মধ্যেই থাকছে তাদের নিজেদের চেহারাতেই।

টম অ্যান্ড জেরি ছবির কাহিনী লিখেছেন কেভিন কসতেলো।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭