ইনসাইড গ্রাউন্ড

আট বছর পর উইন্ডিজ দলে এডওয়ার্ডস

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 27/02/2021


Thumbnail

প্রায় দুই বছর পর ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি দলে ফিরলেন ক্রিস গেইল। চমক জাগিয়ে ৮ বছর পর দলে জায়গা পেলেন পেসার ফিদেল এডওয়ার্ডস। শ্রীলঙ্কার বিপক্ষে ১৪ সদস্যের টি-টোয়েন্টি দলে তাদের সঙ্গে আছেন দুই তরুণ স্পিনার আকিল হোসেইন ও কেভিন সিনক্লেয়ার। প্রথমবারের মতো এই সংস্করণে ডাক পেলেন বাংলাদেশ সফরে ওয়ানডেতে আলো ছড়ানো আকিল। ঘরোয়া ক্রিকেটে দারুণ বোলিং করা সিনক্লেয়ার জাতীয় দলে এলেন এই প্রথম।

৩, ৫ ও ৭ মার্চ হবে তিনটি টি-টোয়েন্টি। ১০ মার্চ শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। আর ২১ মার্চ শুরু হওয়া দুই ম্যাচের টেস্ট সিরিজ দিয়ে শেষ হবে লঙ্কানদের ওয়েস্ট ইন্ডিজ সফর।

ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি দল: কাইরন পোলার্ড (অধিনায়ক), নিকোলাস পুরান, ফ্যাবিয়ান অ্যালেন, ডোয়াইন ব্র্যাভো, ফিদেল এডওয়ার্ডস, আন্দ্রে ফ্লেচার, ক্রিস গেইল, জেসন হোল্ডার, আকিল হোসেইন, এভিন লুইস, ওবেড ম্যাককয়, রভম্যান পাওয়েল, লেন্ডল সিমন্স, কেভিন সিনক্লেয়ার।

ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি দল: কাইরন পোলার্ড (অধিনায়ক), শেই হোপ, ফ্যাবিয়ান অ্যালেন, ড্যারেন ব্র্যাভো, জেসন হোল্ডার, আকিল হোসেনই, আলজারি জোসেফ, এভিন লুইস, কাইল মেয়ার্স, জেসন মোহাম্মেদ, নিকোলাস পুরান, রোমারিও শেফার্ড, কেভিন সিনক্লেয়ার।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭