ইনসাইড গ্রাউন্ড

আবার নিউজিল্যান্ডে করোনা লকডাউন, শঙ্কায় বাংলাদেশের ম্যাচ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 27/02/2021


Thumbnail

নিউজিল্যান্ডে বড় এক দুঃসংবাদ তৈরি হয়েছে বাংলাদেশের সিরিজ নিয়ে। কারণ, করোনা পরিস্থিতি নিউজিল্যান্ডে খুব একটা ভালো নয়। যে কারণে দেশটির অন্যতম বড় শহর অকল্যান্ডে করোনা পরিস্থিতি ভালো নয়। যে কারণে দেশটির সরকার অকল্যান্ডে লেভেল-৩ করোনা লকডাউন জারি করেছে। ক্রিকইনফো জানিয়েছে এ সংবাদ।

করোনা প্রতিরোধে নিউজিল্যান্ডের নেয়া কয়েকস্তরের প্রটোকলের মধ্যে লেভেল-৩ হচ্ছে সর্বোচ্চ। সেটাই প্রয়োগ করা হয়েছে অকল্যান্ডের ওপর। আগামী এক সপ্তাহ পুরোপুরি লকডাউনের আওতায় থাকবে অকল্যান্ড।

এই অকল্যান্ডেই ১ এপ্রিল অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে বাংলাদেশ-নিউজিল্যান্ডের মধ্যকার তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচের। তবে যেহেতু অকল্যান্ডের এই লকডাউন এক সপ্তাহের জন্য, সে কারণে আপাতত বাংলাদেশ সিরিজ নিয়ে নিউজিল্যান্ডে আলাপ নেই। তবে, লকডাউন দীর্ঘায়িত হলে কিংবা অন্য শহরগুলোতে লেভেল-৩ এর লকডাউন ঘোষণা হলে সিরিজ কিছুটা হলে শঙ্কায় পড়বে বৈকি।

২০ মার্চ থেকে নিউজিল্যান্ডের বিপক্ষে শুরু হওয়ার কথা রয়েছে বাংলাদেশের ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ। পরের দুই ম্যাচ অনুষ্ঠিত হবে ২৩ ও ২৬ মার্চ। ২৮, ৩০ মার্চ ও ১ এপ্রিল অনুষ্ঠিত হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭