ইনসাইড গ্রাউন্ড

ফিটনেসের অজুহাত দেখিয়ে দলে ফিরছেন না নারাইন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 28/02/2021


Thumbnail

আগামী ৩ বছরে সাদা বলে তিনটি বিশ্বকাপ মাঠে গড়াবে, যার মধ্যে দুটিই আবার টি-টুয়েন্টি। এই সংস্করণে ক্যারিবিয়ানদের শক্তিমত্তা কিংবা অর্জন নিয়ে নতুন করে কিছুই বলার নেই, তবে দলটির অধিকাংশ তারকা ক্রিকেটারই জাতীয় দলের চেয়ে ফ্রাঞ্চাইজি ক্রিকেট খেলতেই বেশি পছন্দ করেন।

বিশ্বকাপ গুলোকে সামনে রেখে সেই তারকা ক্রিকেটারদের দলে ফেরানোর উদ্যোগ নিয়েছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ, তারই অংশ হিসেবে দলে ফিরেছেন ক্রিস গেইলের মতো ক্রিকেটার। পাকিস্তান সুপার লিগে ব্যস্ত থাকা গেইল জাতীয় দলের হয়ে খেলতে এরই মধ্যে দেশে ফিরেছেন।

শুধু গেইল নয়, শ্রীলংকার বিপক্ষে সিরিজের দল ঘোষণার আগে সব সিনিয়র ক্রিকেটারের সাথেই যোগাযোগ করেছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ। সেই আলোচনার প্রেক্ষিতে গেইল ফিরলেও ২০১৯ সালে সর্বশেষ জাতীয় দলের হয়ে খেলা সুনিল নারাইন জানিয়েছেন, তিনি এখনো আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে প্রস্তুত নন। ফিরতে না চাওয়ার কারণ হিসেবে ফিটনেস ইস্যুকে উল্লেখ করেছেন নারাইন বলে জানিয়েছেন ওয়েস্ট ইন্ডিজ জাতীয় দলের প্রধান নির্বাচক রজার হার্পার। তবে নারাইন জানিয়েছেন, তিনি জাতীয় দলে হয়ে আবারও খেলার জন্য প্রস্তুতি নিচ্ছেন।

৩ মার্চ টি-টুয়েন্টি দিয়ে মাঠে গড়াবে ওয়েস্ট ইন্ডিজ ও ইংল্যান্ডের মধ্যকার ৩ টি করে ওয়ানড,  টি-টুয়েন্টি ও ২ ম্যাচের টেস্ট সিরিজ।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭