ইনসাইড গ্রাউন্ড

বার্সেলোনার সাবেক সভাপতি বার্তোমেউ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 01/03/2021


Thumbnail

হঠাৎ ক্লাব অফিসে হানা দিয়ে বার্সেলোনার সাবেক সভাপতি হোসে মারিয়া বার্তোমেউকে গ্রেফতার করেছে পুলিশ। সঙ্গে গ্রেফতার করা হয়েছে বার্সার প্রধান নির্বাহী অস্কার গ্রাউ এবং প্রধান আইনজীবী রোম্যান গোমেজ পন্তিকে। একটা ক্লাবের সভাপতি তাঁরই ক্লাবের সাবেক ও বর্তমান তারকাদের নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে দুর্নাম ছড়াতে বাইরের একটা প্রতিষ্ঠানকে টাকা দিয়েছেন। এই তারকাদের মধ্যে ছিলেন লিওনেল মেসি, পেপ গার্দিওলা, জেরার্ড পিকেসহ অনেকে।

বার্সেলোনার সাবেক সভাপতি জোসেপ মারিয়া বার্তোমেউর বিরুদ্ধে এমন অভিযোগই উঠেছিল। বার্তোমেউ সে অভিযোগ অস্বীকার করেছিলেন। কিন্তু বার্সেলোনার পুলিশ ফোর্স ‘মোসোস দেসকাদ্রা’ সে অভিযোগ নিয়ে তদন্ত করেছে এত দিন। তদন্তের সূত্র ধরেই আজ বার্তোমেউকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত বছরের শুরুর দিকে অভিযোগ ওঠে, বার্তোমেউ ‘আই থ্রি’ নামের একটি কোম্পানির সঙ্গে গোপন চুক্তি করেছেন। উদ্দেশ্য, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক-টুইটারে বার্সার সমর্থকদের কাছে বার্তোমেউর সুনাম বাড়ানো আর তাঁর সমালোচনা করা সাবেক ও বর্তমান তারকাদের নিয়ে দুর্নাম ছড়ানো। সে জন্য ফেসবুক-টুইটারে অসংখ্য অ্যাকাউন্ট তৈরি করে অনেক পোস্ট ও মন্তব্য করতে থাকে ‘আই থ্রি’।

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭