ইনসাইড গ্রাউন্ড

পাঞ্জাবে আইপিএল ম্যাচ নিয়ে সংশয়

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 05/03/2021


Thumbnail

আসন্ন আইপিএলে পাঞ্জাবের মোহালি স্টেডিয়ামে খেলা রাখতে চাইছেনা আইপিএল কমিটি এবং ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। কারণ কৃষক আন্দোলনের প্রভাব আইপিএলের স্টেডিয়ামেও ঢুকে পড়তে পারে বলে ভয় পাচ্ছেন কর্মকর্তারা।

কৃষকরা জানিয়েছেন, তাদের দাবি না মানা পর্যন্ত সীমানা ছেড়ে তারা উঠবেন না। এই আন্দোলনের নেতৃত্বে আছে পাঞ্জাবের একাধিক কৃষক সংগঠন। পাঞ্জাবের বড় অংশের মানুষও এই আন্দোলনকে সমর্থন করছেন। এই পরিস্থিতিতে পাঞ্জাবের মোহালি ক্রিকেট গ্রাউন্ডে খেলা হলে সেখানে দর্শকরা কৃষক বিক্ষোভের সমর্থনে প্রচার চালাতে পারেন বলে আইপিএল কমিটি এবং বিসিসিআই মনে করছে।

কর্মকর্তাদের বক্তব্য, স্টেডিয়ামে আন্দোলন হলে ক্রিকেট থেকে সংবাদমাধ্যম এবং অন্য দর্শকদের ফোকাস ঘুরে যাবে। তারা তা হতে দিতে চান না। একাধিক রাজ্যে ভোটের কথাও মাথায় রাখতে হচ্ছে। সব মিলিয়ে স্টেডিয়াম ঠিক করতে রীতিমতো হিমশিম খেতে হচ্ছে কর্মকর্তাদের। এ দিকে পাঞ্জাব প্রসঙ্গে মুখ খুলেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরেন্দ্র সিং।

তিনি বলেছেন, যে অজুহাতে মোহালিতে খেলা দিতে চাইছেন না কর্তৃপক্ষ, তা হাস্যকর। কিংস ইলেভেন পাঞ্জাবের কর্মকর্তারাও এ বিষয়ে মুখ খুলেছেন। তারাও পাঞ্জাবে খেলা দেওয়ার পক্ষে সওয়াল করেছেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭