ইনসাইড গ্রাউন্ড

দ্বিতীয় ম্যাচেই ঘুরে দাঁড়ালো শ্রীলঙ্কা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 06/03/2021


Thumbnail

প্রথম ম্যাচে কাইরন পোলার্ডের তাণ্ডবে আড়ালে পড়ে গিয়েছিলেন শ্রীলঙ্কার বোলাররা। তবে এবার আরেকটি দারুণ পারফরম্যান্সে নায়ক তরুণ এই লেগ স্পিনারই। সঙ্গে লঙ্কানদের অন্য দুই স্পিনার লাকশান সান্দাক্যান ও আকিলা দনঞ্জয়ার দুর্দান্ত বোলিংয়ে নাস্তানাবুদ ক্যারিবিয়ানরা।

সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শ্রীলঙ্কার জয় ৪৩ রানে। তিন ম্যাচ সিরিজে এখন ১-১ সমতা।

এক ওভারে ছয় ছক্কা ও ৪ ওভারে ৬২ রানের হতাশা ভুলে দারুণ নিয়ন্ত্রিত বোলিংয়ে আকিলা দনাঞ্জয়া দ্বিতীয় ম্যাচে ৪ ওভারে ১৩ রান দিয়ে নেন ১ উইকেট। একমাত্র বিশেষজ্ঞ পেসার দুশমন্থ চামিরা ২ উইকেট নেন মাত্র ২৬ রানে। কেবল থিসারা পেরেরা ছিলেন খরুচে।

শেষ পর্যন্ত জয়টা বেশ বড় ব্যবধানে হলেও ম্যাচের মাঝবিরতিতে ২০-২৫ রান কম হওয়ার আক্ষেপ থাকার কথা লঙ্কানদের। ১০ ওভারেই যে দল তুলে ফেলে বিনা উইকেটে ৯৪, তারা মাত্র ১৬০ রানে সন্তুষ্ট হবে কেন!

ওয়েস্ট ইন্ডিজ তাদের প্রথম ৫ ওভারে করতে পারে ২৫ রান, তাতে ৩ ওভার করে দনাঞ্জয়া দেন মাত্র ৬ রান! সঙ্গে তুলে নেন লুইসের উইকেট। থিসারার এক ওভারে ২০ রান নিয়ে লেন্ডল সিমন্স ও ক্রিস গেইল তবু পাওয়ার প্লের শেষটা করেন ভালো। তখনই দৃশ্যপটে হাসারাঙ্গা। এক ওভারেই তিনি ফিরিয়ে দেন গেইল (১৬ বলে ১৬) ও সিমন্সকে (১৯ বলে ২১)।

এরপর আর কেউ সেভাবে দাঁড়াতে পারেননি। দশ নম্বরে নামা ওবেড ম্যাককয় শেষ দিকে থিসারার এক ওভারে দুটি চার ও দুটি ছক্কা মারলে একশ পার হতে পারে ওয়েস্ট ইন্ডিজ। হারের ব্যবধান তার পরও বেশ বড়।

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭