কালার ইনসাইড

এবছর ১২টি সিনেমা নির্মানের ঘোষণা ডিপজলের

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 06/03/2021


Thumbnail

এবছর সেলিম খান ১০০ সিনেমা নির্মানের ঘোষণা দিয়ে কাজ ইতোমধ্যে শুরু করে দিয়েছে। ১০০ সিনেমা নির্মান নিয়ে আলোচনার মুখেও পড়তে হয়েছে সেলিম খানকে। এবার একই বছরে ১২ টি সিনেমা নির্মানের ঘোষণা দিলেন ডিপজল। শুধু তাই ই নয় ১২ মাসে ১২টি চলচ্চিত্র নির্মাণ করবেন তিনি। প্রতি মাসের ১৬ তারিখ থেকে তিনি প্রতিটি ছবির মহরত করবেন বলেও জানান ঢালিউডের এই প্রভাবশালী অভিনেতা-প্রযোজক।

ডিপজল বলেন, `দীর্ঘদিন ধরে আমি এক ডজন সিনেমার স্ক্রিপ্ট তৈরি করেছি। সব প্রস্তুতি শেষে এখন এগুলোর কাজ শুরু করেছি। ইতোমধ্যেই দুটির কাজ শেষ হয়েছে। ১৬ মার্চ থেকে নতুন সিনেমার কাজ শুরু করব।`

তিনি আরও বলেন, `সিনেমার যে দুর্দশা চলছে, তা কাটিয়ে উঠতে ভালো গল্পের নতুন সিনেমা প্রয়োজন। একের পর এক সিনেমা মুক্তি দিলে স্থবির হওয়া চলচ্চিত্র চাঙ্গা হয়ে উঠবে বলে আমার বিশ্বাস। এছাড়াও কর্মহীন মানুষ আবারও কাজের সুযোগ পাবেন।"

গত আড়াই মাসে `অমানুষ হলো মানুষ` ও `বাংলার হারকিউলিস` নামের চলচ্চিত্র তিনি প্রযোজনা করেছেন। দুটি ছবিই পরিচালনা করেছেন মনতাজুর রহমান আকবর। সবশেষ ছবি ‌‌`হারকিউলিস`-এর কাজ গত ১৬ ফেব্রুয়ারি শুরু করে একটানা শুটিং করে এর কাজ শেষ হয়েছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭