ইনসাইড গ্রাউন্ড

আইপিএল খেলার অনুমতি পেলো ইংলিশ ক্রিকেটাররা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 08/03/2021


Thumbnail

বর্তমানে ভারত সফরে রয়েছে ইংল্যান্ড। এই সফরেই ইংল্যান্ড ক্রিকেটারা পেল সুখবর। ২০২১ সালের আইপিএলের জন্য ইংলিশ ক্রিকেটারদের অনুমতি দিলেন ইংল্যান্ড কোচ ক্রিস সিলভারউড। গতকাল রবিবার (৭ মার্চ) সরকারিভাবে চতুর্দশ আইপিএলের দিনক্ষণ ঘোষণা করেছে বিসিসিআই। বিশ্বের সবচেয়ে বড় ক্রিকেট ফ্র্যাঞ্চাইজি লিগ শুরু হচ্ছে আগামী ৯ এপ্রিল। করোনা কারণে গত বছর আইপিএল হয়েছিল সংযুক্ত আরব আমীরাতে। কিন্তু এবার ঘরের মাটিতেই আইপিএল আয়োজন করতে চায় বিসিসিআই।

এই মুহূর্তে ভারতীয় সফরে থাকা ইংল্যান্ড দলের ৭ জন ক্রিকেটার চোদ্দতম আইপিএলে রয়েছেন। আগামী ২ জুন থেকে ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট শুরু হচ্ছে ইংল্যান্ডের। ইংল্যান্ড টেস্ট দলে থাকা যে সাত ক্রিকেটার আইপিএলের দলের রয়েছেন তারা হলেন- বেন স্টোকস, স্যাম কারেন, জস বাটলার, জোফরা আর্চার, মইন আলি, জনি বেয়ারস্টো এবং ক্রিস ওকস।

সিলভারউড জানান, আমরা এখনও টেস্ট নিয়ে কিছু ভাবিনি। আমার কাছে ইংল্যান্ডের হয়ে খেলাটা সবচেয়ে বড় অনুভূতি। কিন্তু আইপিএলের জন্য দলে পরিবর্তন করাটাও কঠিন। আমরা টেস্ট সিরিজ নিয়ে আলোচনা করব। টেস্ট সিরিজের প্রস্তুতি নিয়ে আমরা পরে ভাবব। এখনই এ সব নিয়ে কিছু ভাবছি না। তবে আমরা কিছু একটা করব।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭