ইনসাইড গ্রাউন্ড

প্লে-অফ খেলবে না কলকাতা: গম্ভীর

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 07/04/2021


Thumbnail

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) গত দুই আসর ধরে ব্যর্থতার বৃত্তে ঘুরপাক খাচ্ছে কলকাতা নাইট রাইডার্স। এবারের আসরেও দলটির ভালো করার ব্যাপারে কোন আশা দেখছেন না গৌতম গম্ভীর। তিনি মনে করছেন এবার প্লে অফেই যেতে পারবে না কলকাতা।

গত দুই আসরে নেট রান রেটে পিছিয়ে থেকে দুবারই পঞ্চম স্থানে থেকে টুর্নামেন্ট শেষ করতে হয়েছিল দলটিকে। সর্বশেষ শিরোপা জিতেছিল তারা ২০১৪ সালে। ভাগ্য বদলাতে লাকি চার্ম সাকিব আল হাসানকে আবারো দলে ভিড়িয়েছে ফ্র্যাঞ্চাইজিটি। কিন্তু তাতেও কোন আশা দেখছেন না কলকাতারই সাবেক অধিনায়ক গম্ভীর। কারণ হিসেবে তিনি মনে করছেন, এবারও আন্দ্রে রাসেল এবং ইয়ন মরগ্যানের ওপর নির্ভর করছে কলকাতার ভাগ্য। কেননা এই দুজন গতবার ব্যর্থ হওয়ায় কলকাতাও মুখ থুবড়ে পড়েছিল।

ক্রিকেট ওয়েবসাইট ক্রিকইনফোকে এক ভিডিওতে তিনি বলেন, `যদিও আমি চাই তারা (কলকাতা) আইপিএলের শিরোপা জিতুক। কিন্তু আমি ওদের প্লে অফে খেলার কোন সম্ভাবনাই দেখছি না। কারণ তারা এবারও আন্দ্র রাসেল এবং ইয়ন মরগ্যানের ওপর বেশি নির্ভর করছে।`

ঐ ভিডিওতে গম্ভীরকে প্রশ্ন করা হয়েছিল, সুযোগ পেলে কলকাতার কোন জিনিসটায় বদল আনতেন তিনি। এমন প্রশ্নের জবাবে তিনি জানান, আন্দ্রে রাসেলকে ফিনিশারেরর ভূমিকায় না খেলিয়ে চার নম্বরে খেলানো। যাতে সে আরো বেশি সময় ক্রিজে টিকে থেকে বড় রান করতে পারে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭