ওয়ার্ল্ড ইনসাইড

বিজেপির পায়েল-শ্রাবন্তী ক্ষুব্ধ, কমিশনকে মমতার হুঁশিয়ারি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 08/04/2021


Thumbnail

পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে বিজেপির তারকা প্রার্থী পায়েল ও শ্রাবন্তীর রোড শো বাতিল করেছে স্থানীয় প্রশাসন। তবে আরেক রোড শোতে অংশ নেন বিজেপির আরেক তারকা প্রার্থী বাবুল সুপ্রিয়, তাঁর সঙ্গে ছিলেন বলিউড তারকা মিঠুন চক্রবর্তী।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) এই রোড শো বাতিল করেছে স্থানীয় প্রশাসন।

এদিকে তৃণমূলের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আজ হাওড়ার ডোমজুড়ে নির্বাচনী সভায় যোগ দিয়ে নির্বাচন কমিশনকে কড়া জবাব দিয়েছেন। বিজেপির পক্ষে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্য নাথ সাকরাইলে নির্বাচনী জনসভায় যোগ দেন আর বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডাও আজ উত্তরবঙ্গে এসে যোগ দেন দিনহাটায় বিজেপি প্রার্থীর সমর্থনে আয়োজিত এক রোড শোতে।

হাওড়ার ডোমজুড়ে আজ তৃণমূলের নির্বাচনী সভায় যোগ দিয়ে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, ‘আমাকে বারবার শোকজ করে কোনো লাভ হবে না।’ সেই কথাই প্রকারান্তরে নির্বাচন কমিশনকে হুঁশিয়ারির মাধ্যমে জানিয়ে দিলেন। বললেন, ‘আমাকে ১০ বার শোকজ করেও লাভ নেই। একই জবাব দেব।’ মুখ্যমন্ত্রী নির্বাচনী আচরণবিধি ভঙ্গ করেছেন এই অভিযোগ তুলে গতকাল মুখ্যমন্ত্রীকে নির্বাচন কমিশন থেকে নোটিশ জারি করে ৪৮ ঘণ্টার মধ্যে জবাব চাওয়া হয়।

এরপরই মমতা প্রশ্ন তোলেন, নন্দীগ্রামের মুসলিমদের যাঁরা পাকিস্তানি বলেছিলেন, তাঁদের বিরুদ্ধে কয়টা অভিযোগ হয়েছে?

পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে চতুর্থ ধাপের ভোটের আগে আজ বৃহস্পতিবার ছিল প্রচারের শেষ দিন। আগামী শনিবার চতুর্থ ধাপে রাজ্যের পাঁচ জেলার ৪৪টি আসনে ভোট গ্রহণ হবে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭