ইনসাইড গ্রাউন্ড

পাকিস্তান যুব দলের বাংলাদেশ সফর স্থগিত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 10/04/2021


Thumbnail

করোনাভাইরাসের সংক্রমণ মোকাবেলায় আগামী ১৪ এপ্রিল থেকে বাংলাদেশে কঠোর লকডাউনের ঘোষণা দিয়েছে বাংলাদেশ সরকার। এর ফলে বাংলাদেশ সফরে আসা হচ্ছে না পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দলের। করোনো প্রকোপ বেড়ে যাওয়ায় সিরিজটি স্থগিত করেছে দুই দেশের ক্রিকেটে বোর্ড।

পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী আগামী ১১ এপ্রিল বাংলাদেশ সফরে আসার কথা ছিল পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দলের। কিন্তু বাংলাদেশে ৭ দিনের লকডাউন ঘোষণা করায় সেটি ৬ দিন পিছিয়ে দেয়া হয়েছিল। নতুন সূচি অনুযায়ী ১৭ এপ্রিল বাংলাদেশ সফরে আসার কথা ছিল পাকিস্তান যুব দলের।

করোনার প্রকোপ কমলে এবং ফাঁকা উইন্ডো পেলে সিরিজটি আয়োজন করতে চায় দুই দেশের ক্রিকেট বোর্ড। বাংলাদেশে আন্তর্জাতিক দলকে আতিথেয়তা দেয়ার মতো অনুকূল পরিস্থিতি তৈরি হলেই সিরিজটি আয়োজন করা হবে বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরি।

গণমাধ্যমের সঙ্গে আলাপকালে নিজামউদ্দিন বলেন, ‘সার্বিক পরিস্থিতি বিবেচনা করে আমরা পাকিস্তান ক্রিকেট বোর্ডের সঙ্গে যোগাযোগ রাখছি। আমরা যেকোনো একটা সুবিধাজনক সময়ে করার পরিকল্পনা রয়েছে এবং সেভাবেই কথাবার্তা হচ্ছে। আমরা চেষ্টা করব যে আমাদের যত তাড়াতাড়ি সম্ভব বাংলাদেশের সার্বিক পরিস্থিতি যখন খেলা পরিচালনা করার জন্য.. আমরা একটা আন্তর্জাতিক দলকে হোস্ট করার মতো অনুকুলে মনে করব তখনই আমরা করে ফেলব।’



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭