কালার ইনসাইড

পায়েলের বিরুদ্ধে ভোটের নিয়ম ভাঙ্গার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 10/04/2021


Thumbnail

পশ্চিমবঙ্গে চলমান বিধানসভার নির্বাচনের চতুর্থ দফার ভোটগ্রহণ আজ। ভোটের দিনে নিজের দলের কর্মীদের বাড়িতে যাওয়া নির্বাচনী বিধি বহির্ভূত বলে জানিয়েছে নির্বাচন কমিশন। অথচ এই দিন সকালে তারকা প্রার্থী পায়েল সরকার বেহালা পূর্বে `আক্রান্ত` বিজেপি কর্মীদের বাড়িতে গিয়েছেন বলে অভিযোগ উঠেছে।

শনিবার ভোরে বেহালা পূর্ব বিধানসভার রামজীবনপুরে ১৪২ নম্বর ওয়ার্ডে বিজেপি কর্মী-সমর্থকদের বাড়ি-গাড়ি ভাঙচুরের অভিযোগ উঠেছে। অভিযোগের তীর তৃণমূলের দিকে। আক্রান্তদের অভিযোগ, `রাত নেই দিন হয় আমাদের উপর হামলা করছে তৃণমূল। বলছে খেলা হবে খেলা হবে। ভোর সাড়ে তিনটে নাগাদ তৃণমূলের দুষ্কৃতীরারা এসে হুমকি দিচ্ছে। গালিগালাজ করছে। ইট, বড় বড় ছুরি দিয়ে ভয় দেখিয়ে ভোট দিতে না যাওয়ার হুমকি দেওয়া হয়েছে।` যদিও তৃণমূলের নেতা রঘুনাথ পাত্র এই অভিযোগ অস্বীকার করেছেন।

গত কয়েকদিন আগেই বেহালা পূর্বে প্রচারে গিয়ে অজ্ঞাতনামা  দুষ্কৃতিরীদের হাতে আক্রান্ত হন বিজেপির তারকা প্রার্থী পায়েল সরকারের ম্যানেজার তথা ইলেকশন এজেন্ট রাণা প্রতাপ রাম। ম্যানেজারের উপর হামলার ঘটনা নিয়ে শুক্রবার একটি সাংবাদিক সম্মেলন করেন পায়েল সরকার। বিজেপি প্রার্থী পায়েল জানিয়েছেন, তার ম্যানেজার তথা ইলেকশন এজেন্ট যিনি তার সঙ্গে কাজ করছেন তিনি কোনো রাজনৈতিক ব্যক্তিত্ব নন, তিনি সাধারণ মানুষ। উনি কাজ সেরে বাড়ি ফিরছিলেন। তারা একসঙ্গে কাজ করেন এবং তিনি পায়েলের খুব কাছের লোক।

পায়েলের অভিযোগ, তার ম্যানেজারের রাজনীতির সঙ্গে কোনো যোগযোগ নেই। তার মতো সাধারণ মানুষের উপর যদি এভাবে হামলা হয়, তাহলে পুরো বেহালা পূর্বের সমস্ত সাধারণ মানুষের জীবনই বিপদের মুখে। `এই ঘটনা আজ ওর সঙ্গে ঘটল, কাল আমার সঙ্গেও ঘটতে পারে। আরও সাধারণ কোনো মানুষের সঙ্গে ঘটতে পারে। থানায় অভিযোগ করা হয়েছে। ইলেকশন কমিশনেও আমরা জানাবো`।

 

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭