ইনসাইড বাংলাদেশ

এক পলকে সব খবর

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 10/04/2021


Thumbnail

দেশের সংবাদ

করোনায় দেশে আজও ৭৭ জনের মৃত্যু

করোনাভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় মারা গেছেন ৭৭ জন। নতুন করে করোনা রোগী শনাক্ত হয়েছে ৫৩৪৩ জন। স্বাস্থ্য অধিদফতরের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে এসব তথ্য।

করোনা প্রতিরোধে ৬৪ জেলার দায়িত্বে এবার ৬৪ সচিব

করোনা ঠেকাতে জরুরি স্বাস্থ্যসেবা ব্যবস্থাপনা ও অন্যান্য সরকারি কার্যক্রম সমন্বয়ের জন্য সরকারের জ্যেষ্ঠ সচিব, সচিব এবং সচিব পদমর্যাদার ৬৪ সচিবকে ৬৪ জেলার দায়িত্ব দেওয়া হয়েছে। সম্প্রতি এই দায়িত্ব দিয়ে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে অফিস আদেশ জারি করা হয়। 

নির্ধারিত সময়ের দুই দিন আগে শেষ হচ্ছে বইমেলা

আগামী ১৪ এপ্রিল পর্যন্ত চলার কথা ছিলো এবারের বইমেলা। কিন্তু নির্ধারিত এই সময়ের দুই দিন আগে আগামী ১২ এপ্রিল অমর একুশে বইমেলা শেষ হচ্ছে। শনিবার সংস্কৃতি মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা ফয়সাল হাসান গণমাধ্যমে এ তথ্য জানান৷

চলে গেলেন সাংবাদিকতার আরেক দিকপাল হাসান শাহরিয়ার

পৃথিবীর মায়া ত্যাগ করে চলে গেলেন সাংবাদিকতার আরেক দিকপাল জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক ইত্তেফাকের সাবেক নির্বাহী সম্পাদক হাসান শাহরিয়ার। করোনভাইরাসে আক্রান্ত হয়ে তিনি মৃত্যুবরণ করেন। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে রাজধনীর ইমপালস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

আন্তর্জাতিক

পশ্চিমবঙ্গে ভোট: কোচ বিহারে বিজেপি-তৃণমূল সংঘর্ষে নিহত ৫

ভারতের পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনের চতুর্থ দফা ভোটগ্রহণ চলছে। শনিবার কোচ বিহারে বিজেপি এবং তৃণমূল কংগ্রেসের কর্মীদের মধ্যে সংঘর্ষে অন্তত ৫ জন গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন। সংঘর্ষের সময় ভোটকেন্দ্র লক্ষ্য করেও গুলি চালানো হয়। এদিকে, ভোটার লাইনে গুলি করায় আরও একজন নিহতের খবর পাওয়া গেছে।

‘গানস্যালুটে’ প্রিন্স ফিলিপকে শেষ বিদায়

রাণী দ্বিতীয় এলিজাবেথের স্বামী ডিউক অব এডিনবরা প্রিন্স ফিলিপকে ‘গানস্যালুটে’র মাধ্যমে বিদায় জানানো হবে। শুক্রবার উইন্ডসর ক্যাসেলে মৃত্যু হয় তার। ফিলিপের মৃত্যুতে ব্রিটেনের সরকারি সব ভবনে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয়েছে। উইন্ডসরের সেন্ট জর্জ চ্যাপেলে তাকে সমাহিত করা হবে। তবে কোন দিন, সেটি জানায়নি রয়্যাল কলেজ অব আর্মস।

খেলাধুলা

এল ক্লাসিকতে রাত ১ টায় মাঠে নামবে বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭