ইনসাইড গ্রাউন্ড

আমজনতার সঙ্গে লাইনে দাঁড়িয়ে ভোট দিলেন সৌরভ-ডোনা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 10/04/2021


Thumbnail

পশ্চিমবঙ্গে চলছে বিধানসভা নির্বাচন। নির্বাচনের আগে থেকেই সৌরভ গাঙ্গুলীর বিজেপিতে যোগদান নিয়ে অনেক আলোচনা হয়েছে। তবে কোনো আলোচনাই এখন পর্যন্ত হালে পানি পায়নি। এর মাঝেই আজ কলকাতায় নিজের এলাকার কেন্দ্রে গিয়ে ভোট দিয়েছেন বিসিসিআই সভাপতি সৌরভ এবং তার স্ত্রী ডোনা গাঙ্গুলী।

আইপিএলের উদ্বোধনী ম্যাচ দেখতে চেন্নাইতে গেলেও আজ শনিবার বিমানবন্দর থেকে সরাসরি ভোটকেন্দ্রে চলে যান সৌরভ। কলকাতায় থাকলে তিনি এর আগে কখনোই ভোট দেওয়া মিস করেননি। চলমান চতুর্থ দফা নির্বাচনের দিন দুপুর দেড়টায় বড়িশা শশীভূষণ জনকল্যাণ বিদ্যাপীঠে ভোট দিতে যান সৌরভ। সেখানে তখন ভীষণ ভিড়। তবে সৌরভ বা ডোনা কেউই বাড়তি সুবিধা না নিয়ে সাধারণ মানুষের সঙ্গে লাইনে দাঁড়িয়ে ভোট দেন।

ভোট দেওয়া শেষে সৌরভ দম্পতিকে ছেঁকে ধরে সংবাদকর্মীরা। তবে কোনো মন্তব্য করতে চাননি সৌরভ। ক্ষমতায় যে সরকার আসবে তাদের কাছ থেকে কী প্রত্যাশা রয়েছে সৌরভের? এই প্রশ্নেরও সরাসরি জবাব দেননি। তবে ভোটে দেওয়া প্রসঙ্গে বলেছেন, `আমি সাধারণত সকালে ভোট দিতে ভালোবাসি। কিন্তু চেন্নাইতে থাকার জন্য এবার একটু দেরি হয়ে গেল। যদিও দাদা এবং বাড়ির বাকিরা সকালেই ভোট দিয়ে গেছে`।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭