ইনসাইড গ্রাউন্ড

রায়নার ঝড়ে দিল্লির লক্ষ্য ১৮৯

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 10/04/2021


Thumbnail

গত আসরে খেলেননি সুরেশ রায়না। সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ওই আসরে আট দলের মধ্যে সপ্তম স্থানে ছিল চেন্নাই সুপার কিংস। আইপিএলের ১৪তম আসরে টুর্নামেন্টটিতে ফিরেই ব্যাট হাতে ঝড় তুলেছেন রায়না। তার ব্যাটে চড়ে এবারের আসরে নিজেদের প্রথম ম্যাচে দিল্লি ক্যাপিটালসের সামনে ১৮৯ রানের বড় লক্ষ্য দিয়েছে চেন্নাই।

শ্রেয়াস আয়ার ইনজুরিতে পড়ায় এবার দিল্লির নেতৃত্বে ঋষভ পান্ত। নিজের অধিনায়কত্বের প্রথম ম্যাচেই টস জিতেন তিনি। নেন আগে বোলিং করার সিদ্ধান্ত। আগে ব্যাট করতে নেমে কিছুটা চাপে পড়ে গিয়েছিল মহেন্দ্র সিং ধোনির চেন্নাই।

দলীয় ৭ রানে সাজঘরে ফেরত যান ইনিংস উদ্বোধনে আসা ফাফ ডু প্লেসিস। আবেশ খানের বলে ৩ বল খেলে শূন্য রানে আউট হন তিনি। ৩ বল পরই ৮ বলে ৫ রান করে আউট হয়ে যান আরেক ওপেনার ঋতুরাজ গাইকোয়াড।

এরপরই মঈন আলীকে নিয়ে প্রতিরোধ গড়ে তুলেন সুরেশ রায়না। দুজন মিলে গড়েন ৫৩ রানের জুটি। ৪ চার ও ২ ছক্কায় ২৪ বলে ৩৬ রান করে মঈন সাজঘরে ফেরত গেলে এই জুটি ভাঙে। তবে ঠিকই ফিফটি তুলে নেন রায়না।

৩ চার ও ৪ ছক্কায় ৩৬ বলে ৫৪ রান করে রান আউটে কাটা পড়ে সাজঘরে ফেরত যান তিনি। শেষদিকে ব্যাট হাতে ঝড় তুলেন আম্বাত্তি রাইডু, স্যাম কারান ও রবীন্দ্র জাদেজা। তাতেই বড় সংগ্রহ পায় চেন্নাই।

১৬ বলে ২৩ রান করে রাইডু আউট হলেও অপরাজিত ছিলেন কারান ও জাদেজা। ৩ চারে ১৭ বলে ২৬ রান করেন জাদেজা ও ৪ চার ও ২ ছক্কায় ১৫ বলে ৩৪ রান করেন কারান। দিল্লির পক্ষে দুইটি করেন উইকেট পেয়েছেন আবেশ খান ও ক্রিস ওকস।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭