ইনসাইড গ্রাউন্ড

চাঞ্চল্যকর তথ্য, দুই মেয়েই অপহরণ করেছিলেন ম্যারাডোনাকে

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 13/04/2021


Thumbnail

রীতিমতো বোমা ফাটানো অভিযোগ। হঠাৎ করেই নতুন বাঁকে ডিয়েগো ম্যারাডোনার মৃত্যু রহস্য। বলা হচ্ছে আর্জেন্টাইন এই কিংবদন্তিকে নাকি অপহরণ করা হয়েছিল! আর সেই কাজটি করেন খোদ তার দুই আদরের কন্যা দালমা ও জিয়ানিন্না। এমনই চাঞ্চল্যকর অভিযোগ ১৯৮৬ সালের বিশ্বকাপ জয়ী অধিনায়কের আইনজীবির।

বলা হচ্ছে ম্যারাডোনার ১ কোটি ৮০ লক্ষ ডলারের লোভে পড়েন তার দুই কন্যা। ব্যস, এ জন্য তার বাবাকে অপহরণও করেছিলেন তারা। আইনজীবী মাতিয়াস মোরালার দাবি, মৃত্যুর আগে ম্যারাডোনা থাকতেন তার বোন লিলির কাছে। তখনই তার দুই কন্যা চলে আসেন বাবার কাছে।

উদ্দেশ্য ছিল- একটাই অর্থ। এনিয়ে প্রায় প্রতিদিনই ম্যারাডোনার সঙ্গে ঝগড়া করতেন  দুই মেয়ে। ক্রেডিট কার্ড হাতিয়ে নিতে এরপরই মারাদোনাকে অপহরণ করেন ডালমা-জিয়ান্নিয়া! সেই ধকল সইতে না পেরে গেল বছরের ২৫ নভেম্বর মারা যান ম্যারাডোনা।

এরপরই সর্বকালের সেরা এই ফুটবলারের মৃত্যু ঘিরে তৈরি হয় রহস্য। জানা যায় নিত্য নতুন খবর। এরপর ম্যারাডোনার সম্পত্তি ও তার মৃত্যু নিয়ে একাধিক বিতর্ক তৈরি হলে গঠন করা হয় একটি কমিটি। তারপর রহস্যের জট না খুললেও মিলছে একের পর এক চাঞ্চল্যকর খবর। যার সঙ্গে এবার উঠে এসেছে ম্যারাডোনার দুই কন্যার নাম।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭