ইনসাইড গ্রাউন্ড

দ্বিতীয় ম্যাচেই সাকিবকে নিয়ে সংশয়

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 13/04/2021


Thumbnail

টুর্নামেন্ট শুরুর আগে আলোচনা হয়েছিল অনেক। কিন্তু ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) নিজেদের প্রথম ম্যাচে কলকাতা নাইট রাইডার্স ঠিকই একাদশে রেখেছে সাকিব আল হাসানকে। তবে দ্বিতীয় ম্যাচেই মুম্বাই ইন্ডিয়ানসের বিপক্ষে তার জায়গায় নিউজিল্যান্ডের পেসার লকি ফার্গুসনকে খেলাবে বলে মনে করেন ডেল স্টেইন।

আইপিএলে নিজেদের প্রথম ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে জয় দিয়ে শুরু করেছে কলকাতা নাইট রাইডার্স। ওই ম্যাচে অধিনায়ক ইয়ন মরগানের সঙ্গে তিন বিদেশি হিসেবে ছিলেন আন্দ্রে রাসেল, সাকিব আল হাসান ও প্যাট কামিন্স। যদিও এই ম্যাচে খুব একটা ভালো পারফরম্যান্স করতে পারেননি সাকিব। ব্যাট হাতে ৫ বলে ৩ রান করার পর বল হাতে ৪ ওভারে ৩৪ রান দেন তিনি। ওই ম্যাচে হরভজন সিংকে দিয়ে মাত্র এক ওভার করিয়েছিল কলকাতা, কামিন্স করেছিলেন তিন ওভার। তাই স্টেইন মনে করেন, মুম্বাইয়ের বিপক্ষে সাকিবকে বসিয়ে ফার্গুসনকে খেলাতে পারে তারা।

ইএসপিএন ক্রিকইনফোর এক আলোচনায় স্টেইন বলেন, ‘আমিও চাইতাম কলকাতা একাদশে পরিবর্তন না করুক। কিন্তু গত ম্যাচে তারা অনেক ভেবে চিন্তে এগিয়েছে, অনেক পরিকল্পনা সাজিয়েছে। ব্রেন্ডন ম্যাককালাম এবং ইয়ন মরগান মিলে। তারা হয়তো বসেছে এবং আলাপ করেছে কীভাবে কী করবে। তারা যাদের যেসব ভূমিকা দেওয়া হয়েছিল সেটা করছে।’



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭