ইনসাইড গ্রাউন্ড

চোট নিয়ে আইপিএল শেষ স্টোকসের

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 14/04/2021


Thumbnail

অধিনায়ক সানজু স্যামসনের বীরত্বে প্রথম ম্যাচ জেতার খুব কাছে চলে গিয়েছিল রাজস্থান রয়্যালস। পাঞ্জাব কিংসের করা ২২১ রানের জবাবে শেষ পর্যন্ত রাজস্থানের ইনিংস থামে ২১৭ রানে। যার ফলে বাংলাদেশি বাঁহাতি পেসার মোস্তাফিজুর রহমানদের ম্যাচ হারতে হয় মাত্র ৪ রানের জন্য।

শুধু ম্যাচ হেরেই শেষ হয়নি রাজস্থানের দুর্দশা। প্রথম ম্যাচটি খেলেই পুরো আইপিএল থেকে ছিটকে গেছেন রাজস্থানের তারকা অলরাউন্ডার বেন স্টোকস। বিদেশি খেলোয়াড়দের মধ্যে স্টোকসকে ঘিরেই সাজানো হয় রাজস্থানের পরিকল্পনা। কিন্তু আঙুলের ইনজুরিতে এবারের আইপিএলে আর খেলতে পারবেন না স্টোকস।

পাঞ্জাবের বিপক্ষে ম্যাচে রায়ান পরাগের বলে ক্রিস গেইলের ক্যাচ নিতে লং অন থেকে দৌড়ে এসে ডাইভ দেন স্টোকস। তখনই বাঁহাতের আঙুলে ব্যথা পান তিনি। পরে ব্যাটিং করলেও পরবর্তী পরীক্ষা-নিরীক্ষায় দেখা গেছে আঙুল ভেঙে গেছে স্টোকসের। রাজস্থানের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে এ খবর।

রাজস্থানের পক্ষ থেকে দেয়া বিবৃতিতে বলা হয়েছে, ‘মাঠ এবং মাঠের বাইরে রয়্যালস পরিবারের অমূল্য সম্পদ ও অনেক বড় শক্তির জায়গা স্টোকসের প্রতি রাজস্থান রয়্যালসের সকলের বিশেষ সম্মান। আমরা তার দ্রুত সুস্থতা আশা করছি। তবে দলের সঙ্গে থেকেই মাঠের বাইরে থেকে দলকে সাহায্য করবেন স্টোকস। আমর তার বিকল্প খেলোয়াড়ের বিষয়ে ভেবে দেখব।’



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭