ইনসাইড বাংলাদেশ

দোকানপাট খোলার বিষয়ে সিদ্ধান্ত রোববার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 21/04/2021


Thumbnail

শতভাগ স্বাস্থ্যবিধি মেনে আগামী রোববারের মধ্যে দোকানপাট ও শপিংমল খুলে দেওয়ার সিদ্ধান্ত আসবে বলে জানিয়েছেন বাংলাদেশ দোকান মালিক সমিতির সভাপতি হেলাল উদ্দিন। করোনার এমন পরিস্থিতিতে দোকান মালিকদের ধৈর্য ধরে অপেক্ষা করার অনুরোধ জানান তিনি।

বুধবার (২১ এপ্রিল) বাংলাদেশ দোকান মালিক সমিতির সভাপতি হেলাল উদ্দিন সাংবাদিকদের বলেন, করোনার সংক্রমণ রোধে সরকারের বিধিনিষেধের কারণে পহেলা বৈশাখের ব্যবসা হয়নি। তারপর চলমান লকডাউনের কারণে ঈদকেন্দ্রিক ব্যবসা নিয়ে দুশ্চিন্তায় আছেন ক্ষুদ্র ও মাঝারি ব্যবসায়ীরা। তারা স্বাস্থ্যবিধি মেনে দোকানপাট ও শপিংমল খুলে দেওয়ার দাবি করছেন।

তিনি বলেন, আগামী সোমবার থেকে শতভাগ স্বাস্থ্যবিধি মেনে দোকানপাট ও শপিংমল খুলে দেওয়ার অনুরোধ জানিয়ে গত ১৭ এপ্রিল প্রধানমন্ত্রীর কাছে চিঠি দিয়েছি। আমরা আশাবাদী, এ পর্যন্ত আমরা যখনই প্রধানমন্ত্রীর কাছে যা চেয়েছি তিনি আমাদের দিয়েছেন। রমজানের আগেও আমাদের ৫ দিনের সময় দিয়েছেন। যদিও এ বিষয়ে হ্যাঁ-না কিছুই বলা হয়নি। তবে আমরা আশা করছি, আগামী রোববারের মধ্যে একটি সিদ্ধান্ত আসবে।

হেলাল উদ্দিন বলেন, আমরা আশা করছি আগামী রোববার একটা ভালো খবর বা সুসংবাদ পাবো দোকান খোলার বিষয়ে। সে জন্য আমাদের আগামী রোববার পর্যন্ত অপেক্ষা করতে হবে। আর এ সময়ে আমি দোকান ব্যবসায়ীদের ধৈর্যসহকারে অপেক্ষা করার অনুরোধ জানাচ্ছি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭