ওয়ার্ল্ড ইনসাইড

অমিত শাহের পুত্রকে নিয়ে শুভশ্রীর বিস্ফোরক মন্তব্য

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 04/05/2021


Thumbnail

সম্প্রতি শুভশ্রীর ইনস্টাগ্রাম স্টোরিতে নজরে এসেছে একটি বিস্ফোরক পোস্ট। যেখানে অমিত শাহ ও তার ছেলে জয় শাহকে নিয়ে ক্ষোভ ঝেড়েছেন রাজ ঘরনি।

করোনার প্রকোপ দেশে দিন দিন বেড়েই চলেছে, এই পরিস্থিতিতেও আইপিএল চলতে থাকা কতটা যুক্তিযুক্ত তা নিয়েই গত কয়েকদিন ধরেই বিতর্ক চরমে উঠেছে। সোশ্যাল মিডিয়ায় এ নিয়ে ব্যাপক রোষের মুখে অমিত শাহ ও জয় শাহ। বিসিসিআই সেক্রেটারি স্বরাষ্ট্রমন্ত্রীর ছেলে হওয়ার কারণেই নাকি মহামারী পরিস্থিতিতেও অবলীলায় চলছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। এই জাতীয় একাধিক পোস্ট ঘোরাফেরা করছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। 

তেমনই একটি পোস্ট নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে নিয়েছেন শুভশ্রী, লেখেন- জয় শাহ’র জন্য স্পেশ্যাল প্রিভিলেজ, সঙ্গে জুড়ে দেন একটি রাগী ইমোজি। অর্থাৎ শুভশ্রী যে কোনওভাবেই বর্তমান পরিস্থিতিতে আইপিএল জারি থাকবার পক্ষপাতী নন, তা স্পষ্ট এই পোস্টে। 

উল্লেখ্য, পশ্চিমবঙ্গের বিধানসভা ভোটের ফল ঘোষণার ঘণ্টাখানেক আগেই এই পোস্ট করেছিলেন শুভশ্রী। শুভশ্রীর শেয়ার করা পোস্টে প্রশ্ন করা হয়েছে, ‘কোন আইনের আওতায় দিল্লিতে আইপিএল ম্যাচ আয়োজিত হচ্ছে, যেখানে দিল্লিতে লকডাউন জারি রয়েছে!’



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭