ইনসাইড গ্রাউন্ড

আইপিএল স্থগিত হওয়ায় সবচেয়ে খুশি হায়দ্রাবাদ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 04/05/2021


Thumbnail

বিভিন্ন দলের প্রায় ১০ ক্রিকেটার করোনা আক্রান্ত হবার পর বাধ্য হয়েই আইপিএল স্থগিত করেছে বিসিসিআই। পিএসএল থেকে শিক্ষা না নেওয়ার ফল ভোগ করতে হলো আইপিএলের। আরব আমিরাতে আইপিএল আয়োজনে পাওয়া অত্যাধিক আত্মবিশ্বাসের কারণেই কি ঠুনকো হয়ে গিয়েছিল আইপিএলের বায়ো-বাবল?

তবে করোনা কালিন আইপিএল বাতিল হওয়ায় পক্ষের চেয়ে বিপক্ষেই বেশি মানুষ। আপাতত ভারতীয় সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের তথ্যসূত্র এটিই বলছে। করোনার এই কঠিন সময়ে লক ডাউনে সময় কাটানোর যা একটি অবলম্বন ছিল সেটিও এখন শেষ। এখন সময় কাটবে কীভাবে, সেটি নিয়েই দুশ্চিন্তায় ক্রিকেটপ্রেমীরা। ক্রিকেটপ্রেমী হন বা নিছক মিম-প্রেমী, বিসিসিআই আইপিএল স্থগিত করার কথা ঘোষণা করার পর সোশ্যাল মিডিয়ায় প্রতিক্রিয়ার বন্যা বইছে ইতোমধ্যেই। বরং বলা ভালো মজাদার সব মিম-এর ঝড় বইছে টুইটারে।

তবে হাফ ছেড়ে বেচেছে হায়দ্রাবাদ। এইবারের আসরে খুবই বাজে অবস্থা তাদের। দল তো এভাবেই আছে টেবিলের সবার নিছে। তার মাঝে কিছুদিন আগেই অধিনায়কের পরিবর্তন হয়েছে দলে। ফলে দলে এক প্রকার বিরোধ সৃষ্টি হয়েছে। ২০১৬ সালে আইপিএলের শিরোপা এনে দেয়া অধিনায়কেই বাদ দিয়ে দিয়েছে দল থেকে। এমনও গুঞ্জন শোনা যাচ্ছিল ওয়ার্নার এই মৌসুম পর হায়দ্রাবাদ ছেড়ে দিবেন, সুতরাং আপাতত সব কিছু থেকে রেহাই পেলো সানরাইজারস হায়দ্রাবাদ। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭