ইনসাইড বাংলাদেশ

স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় হেফাজতের পাঁচ নেতা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 04/05/2021


Thumbnail

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে বৈঠক করতে মিনিটে ঢাকায় এসেছেন চট্টগ্রামের হাটহাজারী মাদ্রাসা থেকে একটি প্রতিনিধি দল তথা হেফাজতে ইসলামের পাঁচ নেতা। স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানের সঙ্গে সাক্ষাৎ করতে হেফাজতে ইসলামের পাঁচ নেতা রাত ৯টা ২০ মিনিটের দিকে ধানমন্ডিতে স্বরাষ্ট্রমন্ত্রীর সরকারি বাসভবনে গেছেন। 

মঙ্গলবার (৪ মে) রাতে স্বরাষ্ট্রমন্ত্রীর ধানমন্ডির বাসায় এ বৈঠক অনুষ্ঠিত হতে পারে বলে সংশ্লিষ্ট একাধিক সূত্র নিশ্চিত করেছে।

জানা গেছে, হাটহাজারীর স্থানীয় সংসদ সদস্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদের মধ্যস্থতায় এ বৈঠক অনুষ্ঠিত হবে। হেফাজতে ইসলামের পাঁচ নেতা মঙ্গলবার রাত ৯টা ২০ মিনিটের দিকে ধানমন্ডিতে স্বরাষ্ট্রমন্ত্রীর সরকারি বাসভবনে গেছেন। তাদের মধ্যে হেফাজতের বিলুপ্ত কমিটির মহাসচিব ও বর্তমান আহ্বায়ক কমিটির সদস্যসচিব মাওলানা নুরুল ইসলাম জেহাদি রয়েছেন। স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় প্রবেশের সময় উপস্থিত সাংবাদিকরা বৈঠক সম্পর্কে জানতে চাইলে হেফাজতে ইসলামের নেতারা কিছু বলতে চাননি।

সূত্র জানিয়েছে, হেফাজতের সহিংসতার পর উদ্ভূত পরিস্থিতিকে ঘিরে চট্টগ্রামের হাটহাজারী মাদ্রাসার বিষয়ে বৈঠকে আলোচনা হবে। হেফাজত আমির আল্লামা জুনায়েদ বাবুনগরীও বৈঠকে থাকার কথা ছিল। কিন্তু অসুস্থতার কারণে তিনি পরে ঢাকায় আসেননি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭