ইনসাইড গ্রাউন্ড

সামাজিক যোগাযোগমাধ্যমে সাকিবকে আবেগী বিদায় কেকেআরের

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 06/05/2021


Thumbnail

টানা সাত বছর কলকাতা নাইট রাইডার্সে (কেকেআর) খেলেছেন। মাঝে ছেড়ে দিলেও এই মৌসুমে আবারও সাকিব আল হাসানকে ফিরিয়ে আনে ফ্র্যাঞ্চাইজিটি। কিন্তু করোনার কারণে এবার টুর্নামেন্টের মাঝপথেই বিদায় দিতে হলো বাংলাদেশি অলরাউন্ডারকে।

এবারের আইপিএলে কেকেআরের হয়ে প্রথম তিনটি ম্যাচেই খেলেন সাকিব। বল হাতে খারাপ করেননি। রান আটকে রাখার সঙ্গে দুটি উইকেটও পেয়েছেন। কিন্তু ব্যাটিংয়ে ব্যর্থতায় একাদশে জায়গা হারিয়ে ফেলেছিলেন। পরের চার ম্যাচে সাকিবের বদলে ক্যারিবিয়ান অলরাউন্ডার সুনিল নারিনকে একাদশে খেলায় কেকেআর।

তবে এমন সময়ে হঠাৎ বন্ধ হয়ে যায় আইপিএল। ঘরের ছেলেকে তাই বিদায় বলতেই হলো ফ্র্যাঞ্চাইজিটিকে। আজ (বৃহস্পতিবার) আহমেদাবাদ থেকে একটি চার্টার্ড ফ্লাইটে করে ঢাকায় পা রেখেছেন সাকিব। সঙ্গে এসেছেন রাজস্থান রয়্যালসের হয়ে মাঠ মাতানো তার জাতীয় দলের সতীর্থ মোস্তাফিজুর রহমানও।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সাকিবকে শুভকামনা জানিয়ে আবেগী ভাষায় কেকেআর লিখেছে, ‘ধন্যবাদ সাকিব। বাংলাদেশি সতীর্থ মোস্তাফিজুর রহমানকে নিয়ে আহমেদাবাদ থেকে নিরাপদে ঢাকায় পৌঁছেছো শুনে ভালো লাগছে। নিরাপদে থেকো, শিগগিরই দেখা হবে।’ এই স্ট্যাটাসের শেষ অংশে বাংলায় ‘ভালো থেকো’ লিখে লাভ ইমোজিও দিয়েছে কেকেআর।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭