কালার ইনসাইড

ছোট ছেলেকে হোটেলে ফেলে দক্ষিণ আফ্রিকা শ্বেতা!

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 09/05/2021


Thumbnail

রিল লাইফের চেয়ে রিয়েল লাইফেও বেশ আলোচিত `কসৌটি জিন্দেগি কে` ধারাবাহিকের অভিনেত্রী শ্বেতা তিওয়ারি। সাবেক স্বামী অভিনব কোহলির সঙ্গে একাধিকবার বিবাদে জড়িয়েছিলেন তিনি। এসেছিলেন আলোচনায়। এবার অভিনেত্রী শ্বেতা তিওয়ারির বিরুদ্ধে অভিযোগ এনেছেন সাবেক স্বামী অভিনব কোহলি।

শনিবার শ্বেতার প্রাক্তন স্বামী অভিনব কোহলির দুটো ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে তিনি দাবি করেছেন, ছেলেকে মুম্বাইয়ের এক হোটেলে রেখে চলে গিয়েছেন শ্বেতা। সকাল থেকে তিনি সমস্ত হোটেলে খোঁজ নিয়ে চলেছেন। এমনকী, দ্বারস্থ হয়েছেন চাইল্ড কেয়ারেরও।

মহামারির সময় এক রিয়েলিটি শো-তে অংশগ্রহণ করতে সুদূর দক্ষিণ আফ্রিকায় পাড়ি দিয়েছেন শ্বেতা। অভিনবের দাবি, বছর পাঁচেকের ছেলে রেয়াংশকে তিনি সঙ্গে নিয়ে যেতে বারণ করলে, তাকে মুম্বইয়ের এক হোটেলে রেখে চলে যান শ্বেতা।

ইনস্টাগ্রামে দু`টি ভিডিয়ো পোস্ট করেছেন অভিনব। তিনি জানিয়েছেন, ছেলের একটি মাত্র ছবি নিয়ে একের পর এক হোটেলে খোঁজ চালাচ্ছেন তার। একাধিক জায়গায় খুঁজেও একমাত্র ছেলের কোনও রকম হদিশ পাননি অভিনব। পুলিশের সঙ্গে যোগাযোগ করলেও নাকি বিশেষ সাহায্য আসেনি সে দিক থেকেও। মুম্বইয়ের মতো ব্যস্ত ছেলেকে খুঁজে পেতে শেষ পর্যন্তই দ্বারস্থ হয়েছেন `চাইল্ড লাইন`-এর। কোভিডে যখন অনবরত মৃত্যু হচ্ছে এত মানুষের, তখন নিজের ছেলেকে একা রেখে বিদেশে উড়ে গিয়েছেন শ্বেতা। কর্তৃপক্ষের কাছে এমনটাই অভিযোগ অভিনবের।

শ্বেতার বিরুদ্ধে অভিনব একের পর এক অভিযোগ আনলেও, এখনও পর্যন্ত এ বিষয়ে মুখ খোলেননি শ্বেতা। প্রাক্তন স্বামীর কথার উত্তর কি ফিরিয়ে দেবেন স্পষ্টবক্তা বলে পরিচিত অভিনেত্রী? এখন সেটাই দেখার।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭