কালার ইনসাইড

রাগ সামলাতে পারিনি, এরকম ভুল আর হবেনা: নোবেল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 18/05/2021


Thumbnail

একের পর এক বিতর্কিত কর্মকাণ্ড করে বিনোদন অঙ্গনের সমালোচিত ব্যক্তিত্বে পরিণত হয়েছেন কণ্ঠশিল্পী মাঈনুল আহসান নোবেল। নানা বিতর্কের পর সোমবার একজন বিনোদন সাংবাদিককে অকথ্য ভাষায় গালাগালি ও অপহরণের হুমকি দেন ভাইরাল এই তারকা। এ পরিপ্রেক্ষিতে তাকে সতর্ক করে নিন্দা জ্ঞাপন করেছে বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি। তাকে বয়কটের ঘোষণা দিচ্ছেন সংগীতাঙ্গনের অনেকে। এমনকি সাংবাদিককে অপহরণের হুমকির প্রেক্ষিতে থানায় সাধারণ ডায়েরিও করা হয়। 

এসব ঘটনার পর এবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক পোস্টে ভুল স্বীকার করে ক্ষমা প্রার্থনা করেন নোবেল। তিনি লিখেন, `আমি সকল সাংবাদিক ভাইদের প্রতি শ্রদ্ধা রেখে কথা দিচ্ছি পরবর্তীতে এরকম ভুল আর হবে না`।

মাঈনুল আহসান নোবেল লেখেন, `রোড এক্সিডেন্টের পর আমাকে কেউ একবার কল করে খবর নিল না। নিজের আবেগ আসলে ধরে রাখতে পারি নাই। আমি মাত্র ২৪ বছর বয়সী একজন তরুণ শিল্পী। আমিও তো দেশের জন্য সুনাম কুড়িয়ে এনেছি। আমি না হয় ভুল করব। সে ভুল ধরিয়ে দেওয়ার দায়িত্ব তো আপনাদের। সেখানে অনেকেই আমাকে প্রতিনিয়ত হেয় করছেন। তাই আসলে রাগ সামলাতে পারিনি। আমি সকল সাংবাদিক ভাইদের প্রতি শ্রদ্ধা রেখে কথা দিচ্ছি পরবর্তীতে এরকম ভুল আর হবে না... সবাইকে ভালোবাসা... ঈদ মোবারক।`



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭