ইনসাইড বাংলাদেশ

স্ত্রী-শ্যালিকাকে ভারতে পাচার ও বিক্রির অভিযোগে স্বামীসহ গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 12/06/2021


Thumbnail

বেশি বেতনের চাকরির প্রলোভন দেখিয়ে স্ত্রী ও শ্যালিকাকে ভারতে নিয়ে বিক্রি করে দেওয়ার অভিযোগে স্বামী ইউসুফ ও তার সহযোগী রাব্বিল শেখকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪। শনিবার (১২ জুন) দুপুরে সংবাদ সম্মেলনে র‌্যাব ১৪-এর অধিনায়ক লে. কর্নেল আবু নাঈম মো. তালাত এসব তথ্য জানান।

এর আগে শুক্রবার (১১ জুন) র‌্যাব-১৪-এর আভিযানিক দলের সদস্যরা ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার বালিহাটা থেকে ইউসুফ এবং গাজীপুরের শ্রীপুর থেকে রাব্বিল শেখকে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে নগদ টাকা, স্বর্ণালংকার, বেশ কয়েকটি মোবাইল সিম ও এটিএম কার্ড উদ্ধার করা হয়।

লে. কর্নেল আবু নাঈম মো. তালাত জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তাররা মানবপাচারে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। প্রেমের ফাঁদে ফেলে স্বামী ইউসুফ স্ত্রী কুলসুমা আক্তার (২২) ও শ্যালিকা সুমাইয়া আক্তারকে (১৯) মানব পাচারকারীদের সহায়তায় ভারতে বিক্রি করে দেয় বলে জানান তিনি।

গত মাসের শুরুতে বেশি বেতনে চাকরির প্রলোভন দেখিয়ে স্বামী ইউসুফ ও তার সহযোগীরা দুই বোনকে গাজীপুরের শ্রীপুরের জৈনা বাজার থেকে ভারতে নিয়ে বিক্রি করে দেয়। পরে পাচারকারীদের কাছ থেকে কৌশলে পালিয়ে বড় বোন বিএসএফের হাতে এবং ছোট বোন পুলিশের হাতে আটক হয়ে শিয়ালদহের একটি সেফহোমে রয়েছেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭