কালার ইনসাইড

এবার পারিশ্রমিক ২২ কোটি করলেন মনোজ বাজপেয়ী!

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 13/06/2021


Thumbnail

নানা বাঁধা পেরিয়ে মুক্তি পেয়েছে আলোচিত ওয়েব সিরিজ `দ্য ফ্যামিলি ম্যান`র দ্বিতীয় পর্ব। মুক্তির পর দর্শকদের দারুণ সাড়া পেয়েছে সিরিজটি। সিরিজের প্রধান চরিত্রে অভিনয় করেছেন বলিউড অভিনেতা মনোজ বাজপেয়ী। অপরদিকে নেগেটিভ চরিত্রে অভিনয় করেছেন দক্ষিণ ভারতীয় অভিনেত্রী সামান্তা আক্কিনেনি। সিরিজটিতে পারিশ্রমিক হিসেবে মনোজ নিয়েছেন ১০ কোটি এবং সামান্তা ৪ কোটি রুপি।

এদিকে সিরিজের দ্বিতীয় পর্বের সাফল্যের সপ্তাহ পার না হতেই তৃতীয় সিজনের ঘোষণা দিয়েছেন মনোজ বাজপেয়ী নিজেই। নতুন পর্বের জন্য এই বলিউড তারকা নাকি নিজের পারিশ্রমিক ১০ কোটি থেকে বাড়িয়ে এক লাফে ২২ কোটি চাচ্ছেন!

সিরিজটি সংশ্লিষ্ট একটি সূত্র বলিউড হাঙ্গামাকে বলেন, `আমরা শুনেছি মনোজ বাজপেয়ী `ফ্যামিলি ম্যান থ্রি`র জন্য পর্ব প্রতি ২ কোটি ২৫ লাখ থেকে আড়াই কোটি রুপি চাইছেন। এই অভিনেতা মনে করছেন, তিনি এটার যোগ্য। তাছাড়া তিনি সিরিজটির প্রধান অভিনেতা, যার পারফরমেন্স দর্শক খুব পছন্দ করেছেন। তবে পারিশ্রমিক নিয়ে নির্মাতা ও তার মধ্যে আলোচনা এখনো চলছে।`

`দ্য ফ্যামিলি ম্যান`-এর প্রথম সিজনের গল্প এগিয়েছে মুম্বাই, দিল্লি এবং কাশ্মীরে ঘিরে। সূত্র ধরে দ্বিতীয় সিজনের গল্প চলাফেরা করেছে মুম্বাই, চেন্নাই, দিল্লি ও লন্ডন শহরে। সিরিজের তিন নম্বর সিজনের পটভূমিকা জুড়ে খুব সম্ভবত থাকতে চলেছে ভারতের উত্তর পূর্বাঞ্চলের একাধিক রাজ্য। তবে নতুন চরিত্রে কারা আসছেন, তা এখনো জানানো হয়নি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭