ইনসাইড বাংলাদেশ

সিলেটে একই পরিবারের তিনজনের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 16/06/2021


Thumbnail

সিলেটের সীমান্তবর্তী গোয়াইনঘাট উপজেলায় একই পরিবারের তিনজনের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৬ জুন) ভোরে উপজেলার ফতেহপুরের একটি চা বাগান এলাকায় এ ঘটনা ঘটে।
 
নিহত তিনজন হলো- ফতেহপুরের বিন্নাকান্দি ফুলেরতল এলাকার হিজবুর রহমানের স্ত্রী আলেমা বেগম (৩৫), তার ছেলে মিজান (৮) ও মেয়ে তানিশা (৫)। এ ঘটনায় মুমূর্ষু অবস্থায় হিজবুর রহমানকে উদ্ধার করা হয়েছে।  

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার সকালে ঘুম থেকে উঠতে দেরি দেখে প্রতিবেশীরা হিজবুরের ঘরের সামনে যান। ভেতর থেকে গোঙানির শব্দ শুনে তারা দরজায় ধাক্কা দেন। এ সময় ঘরের দরজা খোলা ছিল। ভেতরে ঢুকে খাটের ওপর তিনজনের গলা কাটা মরদেহ ও হিজবুরকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান। তারপর তারা পুলিশে খবর দেন।  পুলিশ এসে মরদেহ তিনটি উদ্ধার করেন এবং হিজবুরকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। হিজবুরের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল আহাদ বলেন, একই পরিবারের তিনজনের গলা কাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। তাদের মধ্যে দুজন শিশু রয়েছে। ওই পরিবারের একজনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭