ইনসাইড বাংলাদেশ

স্বামীর শাবলের আঘাতে স্ত্রীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 16/06/2021


Thumbnail

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার সলিমগঞ্জ ইউনিয়নের নিখলী গ্রামে পারিবারিক কলহের জের ধরে স্বামীর হাতে স্ত্রী খুন হওয়ার অভিযোগ উঠেছে।

আজ বুধবার ( ১৬ জুন ) সকালে নিলখী গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের স্বামী হানিফ মিয়া মিয়া পলাতক রয়েছে। নিহত মর্জিনা বেগম (৫৫) ওই এলাকার হানিফ মিয়ার (৬৫) স্ত্রী।

জানা যায়, পারিবারিক কলহের জেরে হানিফ মিয়া তার স্ত্রী মর্জিনা বেগমের মাথায় শাবল দিয়ে মাথায় আঘাত করে ঘরের দরজা তালা দিয়ে পালিয়ে যায়। এ সময় তার ছেলে সোহেল প্রবাস থেকে বাবা-মায়ের সঙ্গে ফোনে যোগাযোগ করতে ব্যর্থ হয়ে তার ভাবি তাসলিমা বেগমকে বাড়িতে এসে খবর নিতে বলেন। তাসলিমা এসে শাশুড়িকে রক্তাক্ত অবস্থায় মাটিতে পরে থাকতে দেখেন। পরে তার চিৎকারে স্থানীয়রা এসে মর্জিনাকে উদ্ধার করে হাসপাতারে পাঠায়। পথেই তার মৃত্যু হয়।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রশিদ বলেন, পারিবারিক কলহের কারণে এই খুনের ঘটনা ঘটে থাকতে পারে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। তবে পরিবারে পক্ষ থেকে এখনো কেউ কোনো অভিযোগ করেনি।

হানিফ মিয়ার ছেলে বাদশা মিয়া বলেন, `আমার বাবা মানসিকভাবে অসুস্থ। এমন ঘটনা কেন ঘটলো, কিছুই বলতে পারছি না। বিষয়টি নিয়ে পারিবারিকভাবে আলোচনা করে পরবর্তী সিদ্ধান্ত নেব।`



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭