ইনসাইড বাংলাদেশ

স্ত্রীকে পাচারকারীদের হাতে তুলে দেওয়ার অভিযোগে স্বামী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 17/06/2021


Thumbnail

স্ত্রীকে ভারতের পাচারকারীদের হাতে তুলে দেওয়ার অভিযোগে তার স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (১৬ জুন) সন্ধ্যায় রাজধানীর কদমতলী এলাকায় অভিযান চালিয়ে জাহিদুল ইসলাম ওরফে রনিকে (২৫) গ্রেপ্তার করে পুলিশ।

ভারতে যৌন নির্যাতনের শিকার হয়ে পালিয়ে আসা ওই তরুণী ১০ জুন হাতিরঝিল থানায় মামলা করেছিলেন। পুলিশের তেজগাঁও শিল্পাঞ্চলের অতিরিক্ত উপকমিশনার মো. হাফিজ আল ফারুক সাংবাদিকদের বলেন, তরুণীকে পাচারের সঙ্গে জড়িত চক্রের অন্য সদস্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মানব পাচার ও বিদেশে যৌনকর্মে বাধ্য করার অভিযোগে ওই তরুণী মামলায় তার স্বামীসহ পাচারকারী চক্রের কয়েকজনের নাম উল্লেখ করেন। ওই তরুণীর বাসা রাজধানীর শনির আখড়ায়। ভালো বেতনে চাকরির কথা বলে তার স্বামী এ বছরের ৬ জানুয়ারি তাকে পাচারকারী চক্রের হাতে তুলে দেন বলে অভিযোগ। এরপর সীমান্ত পার করে তাকে ভারতের চেন্নাই নেওয়া হয়। সেখানে চার মাস আটকে রেখে তার ওপর যৌন নির্যাতন করা হয়। ভারতে বেশি বেতনের কথা বলে যে নারীর হাতে তাকে তুলে দেওয়া হয়েছিল, তিনি হাতিরঝিল এলাকার বাসিন্দা। গত ৩ মে ওই তরুণী পালিয়ে দেশে আসেন।

মে মাসের শেষ দিকে ভারতে এক বাংলাদেশি তরুণীকে যৌন নির্যাতনের ভিডিও ভাইরাল হয়। ভিডিওতে ওই তরুণীকে ঢাকার মগবাজারের টিকটক হৃদয় নামে পরিচিত রিফাদুল ইসলাম হৃদয় (২৬) নির্যাতন করছেন এমন দেখা যায়। গত ২৭ মে টিকটক হৃদয়সহ ছয়জনকে ভারতের বেঙ্গালুরু পুলিশ গ্রেপ্তার করে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭