ইনসাইড বাংলাদেশ

হিতে বিপরীত হয়ে যাচ্ছে পরীমনির ঘটনা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 17/06/2021


Thumbnail

চিত্রনায়িকা পরীমনির ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ এখন হিতে বিপরীত হয়ে যাচ্ছে। এই ঘটনা তদন্ত করতে গিয়ে আইন প্রয়োগকারী সংস্থা একাধিক অভিযোগ পাচ্ছে পরীমনির বিরুদ্ধে। পরীমনির ব্যক্তিগত জীবনও এখন সামনে চলে আসছে। তার বিয়ে, বিবাহ বির্হিভূত সম্পর্ক, অর্থ, বিত্ত তার ইনকাম ট্যাক্স ইত্যাদি বিষয় এখন সামনে চলে আসছে। বোট ক্লাবে যে ঘটনাটি ঘটেছিল সেই ঘটনাটির প্রেক্ষিতে সরকার তাৎক্ষণিকভাবে ব্যবাস্থা নিয়েছে। যারা এই ঘটনার সঙ্গে জড়িত ছিল এবং পরীমনি যাদের বিরুদ্ধে অভিযোগ করেছেন তাদের প্রত্যেককে গ্রেফতার করা হয়েছে। এখন তাদের রিমান্ডে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কিন্তু এই ঘটনার নাটকীয় মোড় নেয় গতকাল। যখন দেখা যায় যে, এই ঘটনার আগের দিন অল কমিউনিটি ক্লাবে পরীমনি তার বন্ধুবান্ধব নিয়ে গেছেন এবং সেখানে গ্লাস এবং এসট্রে ভেঙেছেন।

অল কমিউনিটি ক্লাবের সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে যে, পরীমনি একজনকে থাপ্পর দিচ্ছেন এবং লাথিও মারছেন। এই ঘটনাটি সবাইকে বিব্রত করেছে। যারা এতদিন পরীমনির পক্ষে সোচ্চার ছিলেন তারা পর্যন্ত এখন কুণ্ঠিত হয়ে গেছেন। একাধিক আইন প্রয়োগকারী সংস্থার লোকজন নাম প্রকাশ না করার শর্তে বলছেন যে, তার মানে পরীমনির এরকম ক্লাবে যাওয়ার অভ্যাস ছিল। একটি গণমাধ্যমে পরীমনির বাসার ছবি প্রকাশিত হয়েছে। সেখানে দেখা যাচ্ছে পরীমনির বাসায় একটি বড় ধরনের বাড় আছে এবং সেখানে নানা রকম বিদেশি মদের সমারোহ। তাহলে পরীমনি এই বাড়টি কিভাবে পরিচালনা করছেন, মদগুলো তিনি কি প্রক্রিয়ায় এনেছেন সেটি একটি বড় প্রশ্ন আকারে ধরা দিয়েছে আইন প্রয়োগকারী সংস্থার কাছে। 

সবচেয়ে বড় প্রশ্ন যে এই মামলা করার পর বিভিন্ন মহল থেকে পরীমনির বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ আসতে শুরু করেছে। সবচেয়ে বড় বিষয় যেটি এসেছে সেটি হলো তার আয় এবং ব্যায়ের অসামঞ্জস্যতা। পরীমণি বাংলা ছবির একজন নায়িকা। হাতে গোনা দুই চারটা বিজ্ঞাপন করেছেন, আর ছবি করেছেন দুই ডজনের কাছাকাছি। এই কয়েকটি ছবি করে এমন বিপুল বিত্ত বৈভবের মালিক কিভাবে হওয়া যায় সেই প্রশ্ন করছেন কেউ কেউ। আইন প্রয়োগকারী সংস্থার একজন বলেছেন যে, তারা এই বিষয়টি অবশ্যই ক্ষতিয়ে দেখবেন। 

এছাড়া তার ব্যক্তিগত জীবনও সামনে এসেছে। অল কমিউনিটি ক্লাবের সিসিটিভি ফুটেজে দেখা যায় যে তার আগের যে প্রেমিক, যার সঙ্গে তিনি থাকতেন সেই তামিম হাসানের সঙ্গে তিনি গিয়েছিলেন এবং তাকে তিনি চশমাও পরিয়ে দিচ্ছেন। অথচ পরীমনি নিজেই বলেছেন তামিম হাসানের সাথে তার কোনো সম্পর্ক নেই। আবার পরীমনি পরবর্তীতে কামরুজ্জামান রনিকে বিয়ে করেছিলেন। সেই বিয়ের কি হলো তাও জানা যায় নি। প্রশ্ন উঠেছে যে একজন শিল্পী, একজন চলচ্চিত্র নায়িকা তিনি হবেন সমাজের আইডল। তাকে সমাজের সবাই অনুসরণ করবে এবং তার মতো করে থাকবে। তার এরকম জীবন আচার যেটি বোট ক্লাবের ঘটনার পর বেরিয়ে আসছে, সেটি নিয়ে বিভিন্ন মহলে চাঞ্চল্য সৃষ্টি হচ্ছে। এর ফলে যে উদ্দেশ্যে পরীমনি মামলা করেছিলেন তার ফল উল্টো হতে পারে বলে মনে করা হচ্ছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭