ইনসাইড গ্রাউন্ড

একই দলে খেলবেন মেসি-রোনালদো?

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 22/06/2021


Thumbnail

দুই জনের মধ্যে ছিল সবচেয়ে বেশি প্রতিদ্বন্দ্বীতা। গত এক দশকে ফুটবল অঙ্গনে সবচেয়ে বেশি উচ্চারিত প্রশ্নেও আছেন লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানে রোনালদো। সময়ের সেরা ফুটবলার কে, মেসি নাকি রোনালদো? এই প্রশ্নের উত্তর নিয়ে বিভক্ত পুরো বিশ্ব। তবে এই দুই ফুটবলারকে যদি দেখা যায় একই দলে?

এমন ভাবনা সত্যিও হতে পারে। বার্সেলোনার সভাপতি হুয়ান লাপোর্তা চাইছেন ‍এমনই। বর্তমানে জুভেন্তাসে খেলা রোনালদোকে দলে ভেড়াতে চাইছেন তিনি। স্প্যানিশ সংবাদ মাধ্যমের দাবি এমনটিই। আগে থেকেই দলটিতে খেলছেন লিওনেল মেসি। চুক্তি শেষ হয়ে গেলেও তার বার্সাতেই থাকার সম্ভাবনা জোরালো। তাই দুই মহাতারকাকে দেখা যেতে পারে একই একাদশে।

কিন্তু রোনালদোকে প্রস্তাব দিলেই তো হবে না, কীভাবে বার্সার আর্থিক সমস্যা কাটিয়ে নিয়ে আসা সম্ভব হবে? শোনা যাচ্ছে, তিনি যদি আসার জন্য ইচ্ছাপ্রকাশ করেন, তাহলে লোনে নেবে বার্সা। বিনিময়ে ক্লাবের রিনিউয়াল ফি যেমন বাড়ানো হবে, সেই সঙ্গে ক্লাবের আয়ও অনেক বাড়বে। 

রিয়াল মাদ্রিদ থেকে ২০১৮ সালে রোনালদো চলে যাওয়ার পর থেকে অনেকের মনে শূন্যতা সৃষ্টি হয়েছিল। তাই লাপোর্তা এক ঢিলে দুই পাখি মারতে চান। একদিকে নিজের সুনাম তিনি বিশ্বের সামনে ছড়িয়ে দিতে চান আর অন্যদিকে আর্থিক দৈন্যতা থেকে ক্লাবকে টেনে তুলতেও কাজে দেবে এমন ট্রান্সফার। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭