ইনসাইড গ্রাউন্ড

সাকিবের সঙ্গে ‘ডিনার ডেট’ শিশিরের

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 24/06/2021


Thumbnail

দেশে শেষ কিছুদিন দারুণ অস্বস্তিতে কেটেছে তার। মানসিক অস্থিরতায় ধরে রাখতে পারেননি মেজাজও। ঢাকা প্রিমিয়ার লিগে জন্ম দিয়েছেন বড়সড় বিতর্কের। স্টাম্প কাণ্ডে অবশ্য নিষেধাজ্ঞার সঙ্গে জরিমানার গুণতে হয়েছে সাকিব আল হাসানকে। সেই অবসাদ দূর করতেই পরিবারের সঙ্গে ছুটি কাটাতে এখন মার্কিন যুক্তরাষ্ট্রে সাকিব আল হাসান। সেখানেই স্ত্রী-সন্তানদের নিয়ে কাটছে দারুণ সময়।

তবে সাকিব বরাবরই যেমন স্বামী হিসেবে রোমান্টিক, এবারও তেমনটাই দেখা গেলো। স্ত্রীকে নিয়ে বেরিয়ে পড়লেন ‘ডিনার ডেট’-এ। তবে এবার আর নিজ শহর উইসকনসিনে নয়, সাকিবকে নিয়ে শিশির ডিনারে গেলেন মিয়ামিতে। খবরটা খোদ ফাঁস করলেন উম্মে আহমেদ শিশির। নিজের অফিসিয়াল ফেসবুক পেজে বৃহস্পতিবার একটি ছবিও পোস্ট করলেন সাকিবপত্নী।

যেখানে শিশির লিখলেন ডিনার ডেট, এরপর একটা ভালবাসার ইমোজি দিয়ে হ্যাশট্যাগে লিখলেন মিয়ামি। ডিনারের সেই প্রেম পর্বে দু`জন ধরা দিলেন ম্যাচিং পোশাকে। সাকিব ও শিশির দু`জনই বেছে নিয়েছেন কালো রঙের পোশাক।

ছুটিতে থাকলেও জিম্বাবুয়ে সফরে দলের সঙ্গে যোগ দেবেন সাকিব। সব ঠিক থাকলে আগামী ২৮ জুন দেশ ছাড়বে বাংলাদেশ দল। জিম্বাবুয়ে সিরিজে তিন ওয়ানডে, তিন টি-টোয়েন্টি ও এক টেস্টের সিরিজ খেলবে টাইগাররা। সফরে তিন ফরম্যাটের দলেই আছেন সাকিব।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭