কোর্ট ইনসাইড

পরীমনির মামলার পর মাদক মামলায়ও নাসিরের জামিন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 30/06/2021


Thumbnail

রীমনির মামলার পর এবার মাদক মামলায় জামিন পেলেন ব্যবসায়ী নাসির ইউ মাহমুদ। তবে তুহিন সিদ্দিকী অমির জামিন নামঞ্জুর করেছেন আদালত।

বুধবার (৩০ জুন) ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্ট (সিএমএম) এই আদেশ দেন।

এর আগে গতকাল মঙ্গলবার চিত্রনায়িকা পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় নাসির ও অমির জামিন আবেদন মঞ্জুর করেন ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত।

ঢাকা মহানগর পুলিশের অপরাধ ও তথ্য বিভাগের উপপরিদর্শক (এসআই) ফরিদ মিয়া বলেন, বিমানবন্দর থানায় করা মাদক মামলায় নাসির, অমিসহ পাঁচজনের জামিন আবেদন করে আসামিপক্ষ। অন্যদিকে জামিনের বিরোধিতা করে আদালতে বক্তব্য তুলে ধরে রাষ্ট্রপক্ষ। উভয় পক্ষের শুনানি নিয়ে আদালত নাসির ইউ মাহমুদ ও তিন নারীর জামিন মঞ্জুর করেন। জামিন পাওয়া তিন নারী হলেন লিপি আক্তার, সুমি আক্তার ও নাজমা আমিন। তবে আদালত আসামি অমির জামিন আবেদন নাকচ করেন।

এদিকে মানব পাচারের অভিযোগে দক্ষিণ খান থানার মামলায় আজ তুহিন সিদ্দিকী অমির দুই দিন রিমান্ড মঞ্জুর করেন ঢাকার সিএমএম আদালত।

৮ জুন রাতে পরীমনি অভিযোগ করেন, ঢাকার অদূরে বিরুলিয়ার ঢাকা বোট ক্লাবে ব্যবসায়ী নাসির ইউ মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমি তাঁকে ধর্ষণ ও হত্যাচেষ্টা চালান। ১৪ জুন তিনি নাসির, তুহিন সিদ্দিকী ছাড়াও অজ্ঞাতনামা আরও চারজনের বিরুদ্ধে সাভার থানায় মামলা করেন। সেদিনই নাসির, তুহিনসহ পাঁচজনকে আটক করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। তাঁদের কাছ থেকে এক হাজার ইয়াবা বড়ি ও বিদেশি মদ উদ্ধার দেখায় পুলিশ।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭