ইনসাইড পলিটিক্স

বেগম জিয়া`র ঈদ ফিরোজাতেই

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 21/07/2021


Thumbnail

ঈদুল আজহার দিনটি বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া তার গুলশানের বাসভবন ফিরোজাতেই কাটাচ্ছেন। বেগম জিয়ার ভাইসহ নিকটাত্মীয়রা তার সঙ্গে এদিন দেখা করতে ফিরোজায় আসবেন।

বিএনপির চেয়ারপারসনের ব্যক্তিগত সহকারী এ বি এম আবদুস সাত্তার সাংবাদিকদের এ তথ্য জানান।

তিনি বলেন, আজ ঈদুল আজহা উপলক্ষে বেগম খালেদা জিয়া একটি গরু ও একটি ছাগল কোরবানি দিয়েছেন। কোরবানির পশুর মাংসের কিছু অংশ তার বাসভবনের স্টাফরা খাবারের জন্য রাখবেন। অধিকাংশ রাজধানীর কয়েকটি এতিমখানা এবং আশপাশের গরিবদের মধ্যে বিলি করা হবে। এ ছাড়া গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে দুটি গরু কোরবানি দেওয়া হয়েছে।

প্রতিবছর ঈদের দিন দুপুরে নিকটাত্মীয়দের সঙ্গে মধ্যাহ্নভোজ সারেন বেগম খালেদা জিয়া। এবারও তার ভাই শামীম ইসকান্দার, তার পরিবারের সদস্য ও তার আরেক ভাই প্রয়াত সাঈদ ইসকান্দারের স্ত্রী ও পরিবারের অন্যরা বেগম খালেদা জিয়ার কাছে আসবেন। তারা দুপুরে একসঙ্গে মধ্যাহ্নভোজে অংশ নেবেন।

আজ দলীয় কোনো নেতার খালেদা জিয়ার সঙ্গে দেখা করার কোনো কর্মসূচি নেই। তবে দলীয় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বা স্থায়ী কমিটির কোনো সদস্য দেখা করতে পারেন।

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। তিনি দলীয় নেতা-কর্মীসহ সবাইকে স্বাস্থ্যবিধি মেনে ঈদ পালনের আহ্বান জানিয়েছেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭