ইনসাইড থট

জনগণের জীবন ও জীবিকা দুটোই রক্ষা করে চলেছেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 22/07/2021


Thumbnail

মাননীয় প্রধানমন্ত্রী দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন এবং শুভেচ্ছা বাণীতে খুব গুরুত্বপূর্ণ কিছু কথা বলেছেন যাতে আমাদের জীবন রক্ষা করে ঈদ উদযাপন করি। আমি আমার ব্যক্তিগত পক্ষ থেকে এবং যেহেতু বাংলা ইনসাইডার আমার পরিবারেরই মতো এই কারণে বাংলা ইনসাইডারের সবার পক্ষ থেকেও আমরা সকলে মিলে মাননীয় প্রধানমন্ত্রীকে ঈদের শুভেচ্ছা জানাচ্ছি। শুভেচ্ছা জানাবার ঈদ তো নিশ্চই একটি উপলক্ষ্য তার সাথে সাথে আরও অনেক কারণ আছে তার কিছু কারণ আমি এখানে উল্লেখ করতে চাই। 

একটি হচ্ছে যে তিনি সকল সময় আমাদেরকে নিয়ে অর্থাৎ সাধারণ জনগণকে নিয়ে ভাবেন এবং কঠিন সময়ে প্রায় দুই কোটি ডোজ ভ্যাকসিন জোগার করেছেন এবং আশা করা যাচ্ছে আগামী দুই মাসের মধ্যে আল্লাহ`র রহমতে হয়তো আরও দুই কোটি ডোজ জোগাড় করতে পারবেন। অর্থাৎ জনগণের জীবন এবং জীবিকা দুটোই তিনি রক্ষা করে চলেছেন। আমরা পানের থেকে চুন খসলে যে রকম অনেকে ঠিকই তা করতে পারেন নি সেটা বলা নিয়ে যতো উৎফুল্ল বোধ করি তিনি আমাদের জন্য কি কি করেছেন সেটা ততোটা উঁচু গলায় বলি না। তবে বাংলা ইনসাইডার আমরা সকলে মিলে সকল সময় নেত্রীকে উজ্জীবিত করছেন যে দেশবাসী সেই দেশবাসীর পক্ষ থেকে তারও ভালো কাজগুলি আমরা উল্লেখ করে তাকে উজ্জীবিত করতে চাই যাতে তিনি আমাদের সেবা করে যান।

সেজন্যে এই ঈদেও আমাদের মহান আল্লাহ তাওলার কাছে পার্থনা থাকবে যে আল্লাহ যেনো দেশরত্ন শেখ হাসিনাকে দীর্ঘজীবী রাখেন, সুস্থ্য রাখেন এবং রাষ্ট্রীয় দায়িত্বে রাখেন যাতে করে তিনি আমাদের সকলের যেভাবে সেবা করে চলেছেন সেই সেবা অব্যাহত থাকে। একারণেই তাকে বাংলা ইনসাইডারের পক্ষ থেকে তাকে বিশেষভাবে ঈদের শুভেচ্ছা জানালাম। এই শুভেচ্ছা শুধু আমাদের পরিবারের না। আমরা মনে করি আমরা সকলের মনের কথা বললাম।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭