ওয়ার্ল্ড ইনসাইড

কাদার গন্ধ শুঁকে ক্ষমা চাইলেন জার্মান সাংবাদিক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 25/07/2021


Thumbnail

গত সপ্তাহে রেকর্ড পরিমাণ বৃষ্টিতে জর্জরিত গোটা জার্মানি। বিভিন্ন দিক থেকে বন্যা কবলিত অঞ্চলের ত্রাহি হাহাকার শোনা যাচ্ছ। ঠিক এমন সময়ে অনভিপ্রেত কাণ্ড সংঘটিত হলো এক জার্মান সাংবাদিকের দ্বারা। বন্যাকবলিত একটি গ্রামে গিয়ে রিপোর্টিং করবার সময় পোষাকে লাগা কাদার গন্ধ শুঁকে তিনি হয়েছেন ভাইরাল। এজন্য তাকে ক্ষমাও প্রার্থনা করতে হয়েছে।

আরটিএলের সূত্রে জানা যায়, ভিডিওটি ভাইরাল হবার পর এই সাংবাদিককে বরখাস্ত করা হয়।

বিবিসির সূত্রে, জার্মানির নর্থ রাইন-ওয়েস্টফালিয়ার ব্যাড মানস্ট্রিফিলে ভয়াবহ বন্যায় অনেক ঘরবাড়ি বিধ্বস্ত ও প্রাণহানি ঘটনা ঘটে। এসব এলাকায় রিপোর্টিংয়ে গিয়েছিলেন সুসানা ওহেলান। গত সোমবার (১৯ জুলাই) আরটিএলের গুডমর্নিং জার্মানি অনুষ্ঠান ধারণের আগে পোশাকে লেগে যাওয়া কাদায় বিরক্ত হয়ে গন্ধ শুঁকেন তিনি।  

সুসেলান ওহেলান জানিয়েছেন কোনো চিন্তা ছাড়াই এমন কাজ করে তিনি খুবই লজ্জিত। পোশাকে লাগা কাদা হাতে লেগে যাওয়ার পর তা নিয়ে বিরক্ত হতে দেখে এক প্রত্যক্ষদর্শী ভিডিও ধারণ করেন। সামাজিক যোগাযোগমাধ্যমে সেই ভিডিওটি প্রকাশে আসার পর তা দ্রুত ভাইরাল হয়ে যায়।  

এদিকে নিজের কর্মকাণ্ডের জন্য ক্ষমা প্রার্থনা করে একটি বিবৃতি দিয়েছেন ওই সাংবাদিক। বিবৃতিতে তিনি উল্লেখ করেছেন, তার এমনটা করা উচিত হয়নি। নিজের কর্মকাণ্ডের জন্য ক্ষমা প্রার্থনা করেছেন তিনি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭