ইনসাইড বাংলাদেশ

প্রধান শিক্ষকের বিরুদ্ধে ধর্ষণ মামলা করলেন নারী শিক্ষিকা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 25/07/2021


Thumbnail

শরীয়তপুরের ভেদরগঞ্জের সখিপুরে ৪৪নং তারাবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আযহারুল ইসলাম বেপারীর (৫৬) বিরুদ্ধে এক সহকারী শিক্ষিকাকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

গতকাল শনিবার (২৪ জুলাই) প্রধান শিক্ষক বিরুদ্ধে সখিপুর থানায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগী শিক্ষিকা।

মামলার বিবরণে জানা যায়, ওই সহকারী শিক্ষিকার সঙ্গে প্রধান শিক্ষক আযহারুল ইসলামের দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক রয়েছে। গত ২২ জুলাই বিকেলে প্রধান শিক্ষক আযহারুলের স্ত্রী ও সন্তান তার শ্বশুরবাড়ি বেড়াতে যায় গেলে বাড়ি ফাঁকা থাকার সুবিধা নিয়ে ওই শিক্ষিকাকে বাড়িতে আসতে বলেন আযহারুল।

শিক্ষিকা রাত ১০টার দিকে তার বাড়িতে এলে জোর করে ধর্ষণ করেন প্রধান শিক্ষক। পরে বিয়ের আশ্বাস দিলে শিক্ষিকা তাকে বিয়ে না করা পর্যন্ত বাড়ি থেকে যেতে অস্বীকৃতি জানালে শুরু হয় ঝগড়া। ঝগড়ার জের ধরে আযহারুল শিক্ষিকাকে বাড়ি থেকে বের করে দিতে চাইলে স্থানীয়রা টের পেয়ে ছুটে আসে। পরে বিয়ের আশ্বাস দিয়ে শিক্ষিকাকে বাড়ি পাঠিয়ে দেয়া হয়।

এ ঘটনায় দুইদিন পরে গতকাল শনিবার (২৪ জুলাই) প্রধান শিক্ষক আযহারুল ইসলাম বেপারীকে আসামী ক‌রে ধর্ষণের মামলা দা‌য়ের করেন ওই নারী। ঘটনার পর থে‌কে পলাতক রয়েছেন প্রধান শিক্ষক আজাহারুল ইসলাম বেপারী।

স‌খিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান বলেন, ওই নারী‌র অভিযোগের ভিত্তিতে মামলা নেওয়া হ‌য়ে‌ছে। ভুক্তভোগী শিক্ষিকার স্বাস্থ্য পরীক্ষার জন্য শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আর মামলার অভিযুক্ত প্রধান শিক্ষক আযহারুলকে গ্রেফতারের চেষ্টা চলছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭