ইনসাইড থট

জয়ের জন্মদিনে

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 27/07/2021


Thumbnail

পিতা-মাতার অনেক স্বপ্ন, অনেক আশা, চোখে মুখে অনাবিল আনন্দ - প্রথম সন্তানের আগমনী বার্তা পেয়ে। জাতির পিতার কি অসাধারণ ভবিষ্যৎবাণী। ২৩ মার্চ ১৯৭১। মেয়েকে জানিয়ে দিলেন "মা তোর ছেলে সন্তান হবে যার নাম হবে জয়।"

জাতির পিতার পবিত্র রক্তের ধারা যার ধমনীতে প্রবাহিত সেই সজীব ওয়াজেদ জয় তো হলো জয় বাংলার জয়। জাতির পিতার কন্যার ঘর আলোকিত করে যে শিশুটি ভূমিষ্ট হলো তারই সাথে অজানা এক যোগসূত্র রেখে ভূমিষ্ট হলো - নতুন একটি দেশ - স্বপ্নের সোনার বাংলাদেশ।

সজীব ওয়াজেদ জয়, বঙ্গবন্ধুর দৌহিত্র আজ বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা - ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা। 

জয় তাঁর নিজ গুনে গুণান্বিত একজন ভিশনারি প্রতিভা। ডিজিটাল বাংলাদেশের উত্থান এক অবিশ্বাস্য ঘটনা। পৃথিবী অবাক বিস্ময়ে তাকিয়ে দেখছে। মাত্র এক দশকে এ কি করে সম্ভব হলো? এ তো হলো সজীব ওয়াজেদ জয়ের উদ্ধাবনী শক্তি ও বঙ্গকন্যা শেখ হাসিনার সাহসী সিদ্ধান্তের ফসল। 

আজ সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন। তাঁকে জন্মদিনের প্রানঢালা শুভেচ্ছা জানিয়ে বলতে চাই -
এ জয় -
জাতির পিতার জয়,
শেখ হাসিনার জয়,
স্বাধীন বাংলার জয়,
উন্নত সমৃদ্ধ ডিজিটাল বাংলাদেশের জয়।

প্রিয় মাতৃভূমির মুখ উজ্জল করতে, বিশ্ব দরবারে বাংলাদেশের অবস্থানকে মহিমান্বিত করতে সজীব ওয়াজেদ জয়ের জয়যাত্রা অব্যাহত থাকুক। মহান আল্লাহ তাঁকে সুস্থ ও দীর্ঘ জীবন দান করুন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭