ইনসাইড গ্রাউন্ড

টাইগারদের প্রায় একই স্কোয়াড থাকছে অজিদের বিপক্ষেও

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 27/07/2021


Thumbnail

বাংলাদেশ দল সদ্য টি-টোয়েন্টি সিরিজ খেলে অবস্থান করছে জিম্বাবুয়েতে। সেখান থেকে তারা দেশে ফিরবে ২৯ জুলাই। বিমানবন্দর থেকে তারা সরাসরি যাবে হোটেলে। এই সময় পুরো দল থাকবে জৈব সুরক্ষা বলয়ে। তবে অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের টি-টোয়েন্টি স্কোয়াডে খুব বেশি পরিবর্তন দেখা যাবেনা। জৈব সূরক্ষা বলয়ের কারনে জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে থাকা খেলোয়াড়রা থাকছেন নিশ্চিত ভাবে। তাই হয়ত আলাদা করে স্কোয়াড ঘোষণা করবেনা বিসিবি।

জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ইনজুরির জন্য খেলেননি তামিম ইকবাল ও মেহেদী হাসান মিরাজ। আর ব্যক্তিগত কারণ দেখিয়ে মুশফিকও প্রত্যাহার করে নেন নিজের নাম। সিরিজ শেষ করে পারিবারিক কারণ দেখিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা দিয়েছেন লিটন দাস। তাই এই কয়েকজন যে থাকছেন না অজিদের বিপক্ষে সেটি নিশ্চিত। অপর দিকে জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজে ডাক পাওয়া তিন ক্রিকেটার মিথুন, মোসাদ্দেক ও রুবেল থাকতে পারেন স্কোয়াডে। তারা তিনজন আপাতত দলের সাথেই রয়েছেন।

বাংলাদেশের সাম্ভব্য স্কোয়াড: মোহাম্মদ নাঈম শেখ, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মাহমুদুল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, মুহাম্মদ মিথুন, শেখ মেহেদী হাসান, নুরুল হাসান সোহান, শামীম হোসেন পাটোয়ারী, মোহাম্মদ সাইফউদ্দিন, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, তাইজুল ইসলাম, নাসুম আহমেদ ও শরিফুল ইসলাম।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭