কালার ইনসাইড

বন্ধুর স্ত্রীর সঙ্গে পাঁচ বছর প্রেম করেছিলেন অভিনেতা রণবীর কাপুর

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 27/07/2021


Thumbnail

রণবীর কাপুর। অভিনেতা হিসেবে যত জনপ্রিয় ততই জনপ্রিয় তিনি ‘প্লে বয়’ ইমেজের জন্য। তাঁকে ঘিরে তাই বরাবরই মায়া নগরীর সুন্দরীদের নিত্য আনাগোনা। দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কইফ, আলিয়া ভাট ছাড়াও প্রচুর ‘বিশেষ বান্ধবী’ তাঁর।

বলিউডের সংবাদমাধ্যমের খবর, এই তিন নায়িকার আগে একাধিক জনের সঙ্গে সময় কাটিয়েছেন রণবীর কাপুর। তবে তারও আগে রণবীর নাকি টানা পাঁচ বছর ডেট করেছেন আমির খানের ভাগ্নে বৌ অবন্তিকার সঙ্গে!

সম্প্রতি এই খবর প্রকাশ্যে আসতেই জোর চর্চা শুরু। বিনোদন দুনিয়ায় যদিও প্রেমে পড়া আর প্রেম ভাঙা নতুন কিছু নয়। শোনা গিয়েছে, আমির-ভাগ্নে ইমরান খানের আগে নাকি অবন্তিকার গভীর প্রেম ছিল ঋষি-পুত্রের সঙ্গে। যদিও সেই সম্পর্কের জেরে যুগলে সাতপাক ঘোরার কথা ভেবেছিলেন কিনা তা জানা নেই। তবে রণবীরের সঙ্গে সম্পর্ক ভাঙার পরেই অবন্তিকা নাকি ডেট করতে থাকেন ইমরানের সঙ্গে। সেই সময় রণবীর আর ইমরান যদিও পরস্পরের ভাল বন্ধু।

ইমরান-অবন্তিকার প্রেম অবশ্য বিয়ে পর্যন্ত গড়িয়েছিল। তাঁদের এক মেয়ে, ইম্মারা। তবে বর্তমানে সেই সম্পর্কও অতীত। ‘মামা’ আমির খানের দ্বিতীয় বিচ্ছেদের বেশ কিছু আগেই ‘ভাগ্নে’ ইমরানের বিচ্ছেদ হয়ে যায়।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭